বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪, চৈত্র ১৪ ১৪৩০

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

নিউইয়র্কে লেকের পানিতে ডুবে শ্যালক-দুলাভাইয়ের মৃত্যু  

আলোআভা ডেস্ক

প্রকাশিত: ১৪:২৮, ৩০ আগস্ট ২০২২

নিউইয়র্কে লেকের পানিতে ডুবে শ্যালক-দুলাভাইয়ের মৃত্যু  

ছবি সংগৃহীত

আমেরিকার নিউইয়র্কে লেকের পানিতে ডুবে আফরিদ হায়দার (৩৩) ও বাছির আমিন (১৮) নামে দুই বাংলাদেশি যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরো একজন মুমূর্ষু অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

রোববার (২৮ আগস্ট) নিউইয়র্কের টাউন অব বেথেলের হোয়াইট লেকে এ দুর্ঘটনা ঘটে। মঙ্গলবার (৩০ আগস্ট) এসব তথ্য জানিয়েছেন নিউইয়র্কস্থ বরুড়া উপজেলা অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক বদরুল হক আজাদ। 

তিনি বলেন, শনিবার রুহুল আমিন পুরো পরিবার নিয়ে টাউন অব বেথেলে অবসর যাপনে যান। রোববার দুপুরে তার জামাই আফরিদ পাশের হোয়াইট লেকে গোসল করতে নামেন। এ সময় হঠাৎ করেই আফরিদ পানিতে তলিয়ে যায়। দুলাভাইকে বাঁচাতে শ্যালক বাছির এগিয়ে যায়। তাদের দুইজনকে বাঁচাতে এগিয়ে যান রুহুল আমিনের ছোট মেয়ে নাছরিন।

তবে তাদের কেউ জানতেন না পানি এত গভীর। সাঁতার না জানায় তলিয়ে যান তারা। লেকের পাড় থেকে মেয়ের জামাই, নিজের ছেলে-মেয়েকে বাঁচাতে ঝাঁপিয়ে পড়েন রহুল আমিনের স্ত্রী রাহেলা আমিন। মৃতদের নিউইয়র্কে দাফন করা হবে বলে জানিয়েছেন তিনি। 

মৃত আফরিদ হায়দার কুমিল্লার বরুড়া উপজেলার পেড্ডা গ্রামের রুহুল আমিনের বড় মেয়ের স্বামী ও বাছির আমিন (১৮) তার ছোট ছেলে। জামাই আফরিদ হায়দারের গ্রামের বাড়ি নোয়াখালীতে। এ ঘটনায় রুহুল আমিনের ছোট মেয়ে নাছরিন আমিন মুমূর্ষু অবস্থায় স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়