মঙ্গলবার ২৯ নভেম্বর ২০২২, অগ্রাহায়ণ ১৫ ১৪২৯

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

রাজধানী ও সীমান্তে রেড অ্যালার্ট জারি

আলো আভা ডেস্ক

প্রকাশিত: ১৭:১২, ২০ নভেম্বর ২০২২

আপডেট: ১৭:১৪, ২০ নভেম্বর ২০২২

রাজধানী ও সীমান্তে রেড অ্যালার্ট জারি

ছবি সংগৃহীত

ঢাকার আদালত থেকে জেএমবির দুই সদস্যকে ছিনিয়ে নেয়ার ঘটনায় আসামিদের ধরতে রেড অ্যালার্ট জারি করা হয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

রোববার (২০ নভেম্বর) বিকেল সাড়ে ৩টায় জানা গেছে এই তথ্য।

এ ঘটনায় রাজধানীর প্রতিটি থানা ও অন্যান্যা ইউনিটকে চেকপোস্ট বসানোর জন্য নির্দেশ দেয়া হয়েছে। এছাড়া দেশের প্রতিটি সীমান্তে নিরাপত্তাও জোরদার করা হয়েছে।

এর আগে এদিন দুপুর ১২টা ৪৫ মিনিটের দিকে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের প্রধান ফটকের সামনে থেকে জেএমবির দুই সদস্যকে ছিনিয়ে নেয় জঙ্গিরা। মোটরসাইকেলে করে এসে আসামিদের ছিনিয়ে নেয়া হয়। দুই আসামি হলেন মইনুল হাসান শামীম ও আবু সিদ্দিক সোহেল।

ছিনতাই হওয়া শামীমের বাড়ি সুনামগেঞ্জের ছাতকের মাধবপুর গ্রামে। আর সোহেলের বাড়ি লালমনিরহাটের আদিতমারীর ভেটোশ্বর গ্রামে। তাদের ধরার জন্যই রাজধানীতে চেকপোস্ট বসানোর নির্দেশ দেয়া হয়েছে।

এদিন দুপুরে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেসন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. ফারুক হোসেন বলেন, পুলিশকে স্প্রে করে আগে থেকে পরিকল্পনা অনুযায়ী প্রস্তুত রাখা দুটি মোটরসাইকেলে করে পালিয়ে যায় দুই জঙ্গি। তাদের ও মোটরসাইকেলচালকদের ধরার জন্য চেকপোস্ট বসানো হয়েছে রাজধানীতে।

তিনি আরও জানান, এ ঘটনায় আশপাশের একাধিক সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখা হচ্ছে। এছাড়া ডিএমপির সিসিটিভি মনিটরিংয়ের লাইভ ফুটেজও দেখা হচ্ছে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়