বৃহস্পতিবার ১৮ আগস্ট ২০২২, ভাদ্র ৩ ১৪২৯

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

আজকের রাশিফল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:৩৭, ২১ জুন ২০২২

আজকের রাশিফল

ফাইল ফটো

আজ ২১ জুন ২০২২, মঙ্গলবার। আজকের তারিখে জন্মগ্রহণ করলে রাশিচক্রে আপনি মিথুন রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আজকের রাশিফল।

 

মেষ: মার্চ ২১ থেকে এপ্রিল ১৯

নিজেকে বেশি খেলাধূলার দিকে আকর্ষিত করুন। শরীরের খেয়াল রাখতে হবে। ভাল অর্থ উপার্জন করবেন। অযথা নিজের মধুর খামতি দেখবেন না। স্বেচ্ছায় কোনো কাজ করবেন না। ভালোবাসার মানুষের গুরুত্ব বুঝুন। ফাঁকা সময়ের সঠিক ব্যবহার করুন।

বৃষ: এপ্রিল ২০ থেকে মে ২০

শরীরের দিকে নজর দিন। নিজেকে আরো বেশি করে সক্রিয় করে তুলুন। যে কারোর সঙ্গে কথা বলবেন না। নিজের মনের কথা বলতে গেলেই মুশকিল। গার্হস্থ্য জীবনে গন্ডগোল। প্রেমের দিকে খেয়াল রাখা দরকার। কাজে অসুবিধা হতে পারে, মন দিন।

মিথুন: মে ২১ থেকে জুন ২০

কাজের জায়গায় চাপ আসবে। মন খারাপ থাকলে নিজেকে আরো শক্ত করুন। অর্থ রোজগার করলেই হল না বরং সঞ্চয় করতে শিখুন। কর্মক্ষেত্রে আজ প্রশংসা পাবেন। ব্যবসায় লাভ হতে পারে। বড়দের কথা শুনে চলুন, তাহলেই ভালো।

কর্কট: জুন ২১ থেকে জুলাই ২২

স্বাস্থ্য ভালো থাকবে। নিজেকে উচ্ছাসে রাখুন। এখনই কারোর সঙ্গে প্রতিশোধ নিতে যাবেন না। আক্রোশ ভালো নয়। নিজের সঙ্গে সঙ্গে অন্যদের খেয়াল রাখুন। অনুভূতি প্রকাশ করতে হবে। নতুন কাজে অংশ নিন। নিত্যনতুন ঝামেলা থেকে দূরে থাকুন।

সিংহ: জুলাই ২৩ থেকে অগাস্ট ২২

কাজের কারণে ব্যস্ত থাকবেন। অবিচ্ছিন্ন অর্থ প্রবাহ থাকবে। খিটখিটে মনোভাব রাখবেন না। প্রেমে সাফল্য। সঙ্গীর সঙ্গে ভালো সম্পর্ক বজায় রাখুন। যোগাযোগ কৌশল বাড়বে। কর্মদক্ষতা আজকে কাজে দেবে। দিকভ্রষ্ট হবেন না।

কন্যা: অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২

নিজের মুক্তির উপায় নিজেই খুঁজে নিন। অযথা ঝামেলায় যাবেন না। কাজের ক্ষেত্রে নানা প্রতিকূলতা আসবে। বাবা মায়ের কথা শোনার অভ্যাস করুন। আবেগ নিয়ন্ত্রণ করা কষ্ট হবে। কর্মক্ষেত্রে অনেক মানুষের মুখোশ খুলবে। ফাঁকা সময়ে নিজের কাজ করুন।

তুলা: সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২

আবেগ নিয়ন্ত্রণে রাখুন। নিজের স্বভাবে বদল আনুন। আপনি যেটা যখন চাইবেন সেটা হতে পারে না। নতুন অনেক মানুষের আগমন ঘটবে। জমির বিনিয়োগ থেকে আজকে লাভ হবে। সিদ্ধান্ত নেয়ার আগে দশবার ভাবুন। নিজের কাজের মান আজ উন্নত করুন।

বৃশ্চিক: অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১

দুশ্চিন্তা কমান। নিজের বদমেজাজ দূরে রাখুন। অন্যের কথায় কান দেবেন না। নিজের ওপর সবধরনের পরীক্ষা করা বন্ধ করুন। আর্থিক দিক সবল থাকবে। পরিবারে কিছু পরিবর্তন অনুভব করবেন। নিজের চাওয়া পাওয়ায় একটু স্থগিতাদেশ আনুন।

ধনু: নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১

নিজের ওপর আস্থা রাখুন। অন্যের কথায় কান দেবেন না। ভবিষ্যতের জন্য ভাবনা চিন্তা করুন। কেউ আপনার ক্ষতি করতে পারে তাই সাবধান। নিজের কাজ করা থেকে বিরত থাকবেন না। সময় মত এগিয়ে যান।

মকর: ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯

বাঁধা বিপত্তি এলেও থেমে থাকা চলবে না। আত্মীয়দের থেকে আজ সাবধান। ব্যবসায় অনেক প্রতিকূলতা আসবে। নতুন কাজে অংশ নিতে পারেন। গোপন কথা সবাইকে বলবেন না। বাবা মায়ের দিকে নজর দিন। শরীরের দিকে ধ্যান দিন। অনেকেই আপনাকে ছোট করতে পারে তাই সাবধান।

কুম্ভ: জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮

পদক্ষেপ নেয়ার আগে সাবধান। কেউ চাইলেই যে তার হয়ে কাজ করতে হবে এটা ভুল। সবার মন যুগিয়ে চলতে পারবেন না। অতিরিক্ত অর্থ ব্যয় থেকে নিজেকে বিরত রাখুন। নতুন প্রকল্পে বাবা মায়ের পরামর্শ নিন। আজকে যত পারবেন লোকজনের থেকে দূরে থাকুন। অন্য মানুষদের সময় দেয়ার থেকে অনেক ভালো নিজেকে সময় দিন।

মীন: ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০

জটিল পরিস্থিতিতে মানিয়ে নিতে হবে। ভয় পাবেন না। মনকে সংযত করুন। নিজে সতর্ক থাকুন। অন্যের কথায় প্রভাবিত হবেন না। কেউ কেউ আপনার সঙ্গে ঝামেলা করতে পারে। যুগের সঙ্গে তাল মেলাতে হবে। নিজের থেকে বেশি অন্যকে বিশ্বাস করবেন না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়