মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, অগ্রাহায়ণ ২২ ১৪২৯

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

মুন্সিগঞ্জে সংঘর্ষ: ১৫৩ জনকে হাইকোর্টের জামিন

জ্যেষ্ঠ প্রতিবেদক

প্রকাশিত: ১৮:১৭, ২৮ সেপ্টেম্বর ২০২২

মুন্সিগঞ্জে সংঘর্ষ: ১৫৩ জনকে হাইকোর্টের জামিন

ছবি সংগৃহীত

মুন্সিগঞ্জে বিএনপি-পুলিশ সংঘর্ষের ঘটনায় দায়ের করা দুই মামলায় ১৫৩ জনকে জামিন দিয়েছেন হাইকোর্ট। বুধবার (২৮ সেপ্টেম্বর) বিচারপতি মোস্তফা জামান ইসলামের নেতৃত্বাধীন হাইকোর্ট বেঞ্চে জামিন আদেশ দেন।

গতকাল ২৭ সেপ্টেম্বর অ্যাডভোকেট মো. কামাল হোসেন অ্যাডভোকেট রোকনুজ্জামান সুজা বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, জেলা বিএনপির সদস্য সচিব কামরুজ্জামান রতন, সদর উপজেলা বিএনপির আহ্বায়কসহ শতাধিক নেতাকর্মী আগাম জামিন চেয়ে হাইকোর্টে আবেদন করেন।

গত ২২ সেপ্টেম্বর মুন্সিগঞ্জ সদর উপজেলায় বিএনপি-পুলিশ সংঘর্ষে ঘটনায় দলটির নেতাকর্মীদের বিরুদ্ধে দুটি পৃথক মামলা হয়। মামলা দুটিতে হাজার ৩৬৫ জনকে আসামি করা হয়েছে। এর মধ্যে বিএনপির নেতাকর্মী অজ্ঞাতপরিচয় ব্যক্তি আছেন। দুটি মামলায় ২৬ জনকে গ্রেফতার করে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, একটি মামলায় মুন্সিগঞ্জ সদর থানার উপপরিদর্শক (এসআই) মাইনউদ্দিন বাদী হয়ে সরকারি অস্ত্রগুলি লুট মোটরসাইকেল পোড়ানোর অভিযোগে ৩১৩ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতপরিচয় ৭০০ থেকে ৮০০ জনকে আসামি করে মামলা করেন। মামলায় প্রধান আসামি করা হয়েছে জেলা বিএনপির সদস্যসচিব কামরুজ্জামান রতনকে। মামলায় ২৪ জনকে গ্রেফতার দেখিয়ে এরইমধ্যে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়