বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০২২, আশ্বিন ১৪ ১৪২৯

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

কাশিমপুর কারাগারে ‘দি ফার্মাস ব্যাংকের’ কর্মকর্তার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪:৪০, ২১ সেপ্টেম্বর ২০২২

কাশিমপুর কারাগারে ‘দি ফার্মাস ব্যাংকের’ কর্মকর্তার মৃত্যু

ফাইল ফটো

কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে গাজী সালাহউদ্দিন (৬০) নামের ‘দি ফার্মাস ব্যাংকের’ (বর্তমানে পদ্মা ব্যাংক) কর্মকর্তা মারা গেছেন। তিনি সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট প্রাক্তন ক্রেডিট বিভাগের প্রধান হিসেবে ছিলেন।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দিবাগত রাত পৌনে ৩টার দিকে তাকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর সেখানে তিনি মারা যান।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার- এর ভারপ্রাপ্ত সিনিয়র জেল সুপার মো, আমিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, রাত পৌনে ২টার দিকে কারাগারে বন্দি সালাউদ্দীন হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। কারা হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর তাকে উন্নত চিকিৎসার জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে ৩টার দিকে গাজী সালাহউদ্দিনকে মৃত ঘোষণা করেন।

জেলা সুপার আরও জানান, গাজী সালাউদ্দীন দুদকের একটি মামলায় তিন বছরের দণ্ডপ্রাপ্ত আসামি হিসেবে ওই কারাগারে বন্দি ছিলেন। ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

এর আগে ফার্মাস ব্যাংক (বর্তমানে পদ্মা) ব্যাংক থেকে চার কোটি টাকা ঋণ নিয়ে আত্মসাৎ পাচারের মামলায় সাবেক প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহাসহ যে আটজনকে আদালত সাজা দেন তাদের মধ্যে ওই ব্যাংকের সাবেক এসইভিপি গাজী সালাহ উদ্দিনও রয়েছেন। ওই মামলায় গাজী সালাহউদ্দিনকে তিন বছরের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়