শনিবার ১৫ জুন ২০২৪, আষাঢ় ১ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

ফিলিস্তিনি ট্রাক চালকের হামলায় ইসরায়েলি সেনা নিহত

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১৮:১২, ৩১ আগস্ট ২০২৩

ফিলিস্তিনি ট্রাক চালকের হামলায় ইসরায়েলি সেনা নিহত

ছবি সংগৃহীত

অধিকৃত পশ্চিমতীরে সেনাবাহিনীর একটি চেক পয়েন্টে ট্রাক হামলা চালিয়েছে এক ফিলিস্তিনি। এতে ইসরায়েল সেনাবাহিনীর একজন নিহত হয়েছেন। ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। ইসরায়েল পুলিশ এবং মেডিকেল অফিস তথ্য জানিয়েছে। খবর আল জাজিরা

বৃহস্পতিবার (৩১ আগস্ট) ফিলিস্তিনিদের কাছে পরিচিত বেইট সিরা মক্কাবিম চেকপয়েন্টে ঘটনা ঘটে। ঘটনার পরই ট্রাক ড্রাইভার পালিয়ে যায়। পরে ছয় কিলোমিটার দূরে অন্য একটি চেকপয়েন্টে তাকে থামার জন্য সংকেত দেওয়া হলে সে তা না মানায় তাকে গুলি করে হত্যা করা হয়। ইসরায়েলি ডেইলি হারতেহের এক রিপোর্টে তথ্য জানানো হয়।

ইসরায়েলি সেনাবাহিনীর পক্ষ থেকে দেওয়া এক বিবৃতিতে বলা হয়েছে, ওই ট্রাক চালককে নিবৃত করা হয়েছে।

ইসরায়েল প্রতিরক্ষা মন্ত্রণালয়ের মন্ত্রী ইয়োভ গ্যালটন ঘটনায় নিহত সেনাবাহিনীর সদস্যদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। একই সঙ্গে তিনি ঘাতক এবং হামলাকারীর বিরুদ্ধে প্রদক্ষেপ নেওয়া হয়েছে বলে জানিয়েছেন।

ইসরায়েলি পুলিশের একজন কমান্ডার জানিয়েছেন, ৪১ বছর বয়সী ওই ফিলিস্তিনি ব্যক্তির ইসরায়েলে কাজ করার জন্য ওয়ার্ক পারমিট ছিল।

ঘটনায় প্রকাশিত এক ভিডিওতে দেখা যায়, প্রথম টেক পয়েন্টে তাকে থামার সংকেত দেওয়া হয় কিন্তু সে তা অনুসরণ না করে চলে যান এরপর দ্বিতীয় চেক পয়েন্টে পৌঁছানোর আগেই তাকে গুলি করা হয়।

১৫ বছরের ফিলিস্তিনি এক তরুণকে ইসরায়েলের এক পুলিশ কর্মকর্তা পূর্ব জেরুজালেমে গুলি করে হত্যার একদিন পরই ঘটল ঘটনা।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়