বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪, বৈশাখ ৫ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে সিলেটের মেয়র

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:৩৯, ১৩ মার্চ ২০২৩

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে সিলেটের মেয়র

ছবি: ইন্টারনেট

সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

সোমবার (১৩ মার্চ) রাতে তার শারীরিক অবস্থার অবনতি হয়। পরে রাত তিনটার দিকে তাকে সিলেট নগরীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকের নিবিড় পর্যবেক্ষণে থাকলেও এখন তার অবস্থা স্থিতিশীল বলে জানা গেছে।

বিএনিপর কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এই প্রভাবশালী বিএনপি নেতা গেল শনিবার মৌলভীবাজারে বিএনপির দলীয় কর্মসূচিতে গিয়ে হামলার মধ্যে পড়েন। সেখান থেকে নিরাপদে সরতে পারলেও পণ্ড হয়ে যায় কর্মসূচি।

সিলেট সিটি করপোরেশনের গণসংযোগ কর্মকর্তা আব্দুল আলিম শাহ জানান, রোববার রাতে মেয়রের শারীরিক অবস্থার অবনতি হয়। সোমবার ভোর রাত তিনটার দিকে তাকে নগরীর মাউন্ড এডোরা হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে আছেন তিনি। প্রাথমিকভাবে তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছেন বলে চিকিৎসকরা ধারনা করছেন। তবে প্রয়োজনীয় পরীক্ষা নিরীক্ষা শেষে চিকিৎসকরা বিস্তারিত জানাতে পারবেন। নিজের সুস্থতার জন্য সিটি মেয়র নগরবাসীর দোয়া কামনা করেছেন।

প্রসঙ্গত, মৌলভীবাজারে জাতীয়তাবাদী দল বিএনপির কর্মসূচিতে ক্ষমতাসীন রাজনৈতিক দল আওয়ামী লীগ সহযোগী সংগঠনের হামলার অভিযোগ ওঠে। শনিবার (১১ মার্চ) বেলা একটায় মৌলভীবাজার কেন্দ্রীয় শহিদ মিনার এলাকায় শান্তিপূর্ণ মানববন্ধন কর্মসূচীতে হামলার ঘটনা ঘটে। হামলায় মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য এম নাসের রহমানসহ অন্তত ৩০ জন নেতাকর্মী আহত হন।

জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ কারাবন্দী নেতাকর্মীদের মুক্তি, সরকারের পদত্যাগ, নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন, নিত্যপণ্যের দাম কমানোসহ ১০ দফা দাবিতে সারাদেশে মানববন্ধন কর্মসূচির অংশ হিসেবে মৌলভীবাজারে মানববন্ধন আয়োজন করে জেলা বিএনপি।

কর্মসূচিতে কেন্দ্রীয় নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট সিটি করপোরেশনের মেয়র বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য আরিফুল হক চৌধুরী।

কেন্দ্রীয় শহীদ মিনার সংলগ্ন এলাকায় মানববন্ধনে হঠাৎই ইটপাটকেল ছোড়ে হামলা চালায় একটি পক্ষ। অতর্কিত হামলায় বিএনপির নেতাকর্মীরা ছত্রভঙ্গ হয়ে যান। পরে জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী পৌর চত্বরে উপস্থিত হলে সেখানে হামলা চালানো হয়। সময় বিএনপির নেতাকর্মীরা পৌর চত্বর থেকে শাহ মোস্তফা সড়কের দিকে চলে যান।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়