বুধবার ১৭ জুলাই ২০২৪, শ্রাবণ ২ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

মনোজ-নাদিয়ার ‘হাত রেখেছি তোমার হাতে’

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৬:০৮, ২১ সেপ্টেম্বর ২০২৩

আপডেট: ১৬:১৮, ২১ সেপ্টেম্বর ২০২৩

মনোজ-নাদিয়ার ‘হাত রেখেছি তোমার হাতে’

মনোজ প্রামাণিক, সালাহ খানম নাদিয়া

সম্প্রতি নির্মিত হয়েছে নাটক ‘হাত রেখেছি তোমার হাতে’। শরিফুজ্জামান সাগরের কাহিনি, সংলাপ ও চিত্রনাট্যে এবং সাকিল সৈকতের পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন মনোজ প্রামাণিক, সালহা খানম নাদিয়া, সাইফুল ইসলাম,শিল্পী সরকার অপু, আব্দুল্লাহ রানা, শেলী আহসান, মুকুল সিরাজ,অদিতি সহ অনেকে।

গল্পে দেখা যাবে, একটি গ্রাম যেখানে তমা তার বাবা-মা ও ছোট বোন পারুলকে নিয়ে থাকে। তমার বাবা বেশ রাশভারী লোক। গ্রামে তার প্রচুর সহায়-সম্পত্তি আছে। সেগুলোর তদারকি করেই তার সংসার চলে। অবশ্য এই সম্পত্তির পুরাটা তার একার নয়, অর্ধেকটা তার ভাইয়ের। তবে ভাই-ভাবি মারা যাওয়ার পর অর্ধেক সম্পত্তির মালিক এখন তার ভ্রাতুষ্পুত্র ফারহান। একদিন হঠাৎ কাউকে কিছু না জানিয়ে আমেরিকা থেকে গ্রামের বাড়িতে এসে উপস্থিত হয় ফারহান।

ফারহানকে দেখে তমার বাড়ির সবাই অবাক। ফারহান আসায় তমার বাবা একদিকে যেমন খুশি তেমনি মনে মনে কিছুটা আতঙ্কিত এই ভেবে যে ফারহান হয়ত তার বাবার সম্পত্তির ভাগ নিতে এসেছে। তমার বাবার মাথায় এক বুদ্ধি আসে: তমাকে ফারহানের সঙ্গে বিয়ে দিতে পারলে সবদিক রক্ষা হয়। তবে তমা এই প্রস্তাবে রাজি না। তমা এখন করবে কী? এমনি এক গল্পে নাটকটি নির্মিত হয়েছে।

 

এরকমই একটি গল্প নিয়ে আলোকসজ্জার প্রযোজনায় নির্মিত হয়েছে টেলিফিল্ম ‘হাত রেখেছি তোমার হাতে’।

নাটকটি প্রসঙ্গে পরিচালক সাকিল সৈকত বলেন, রোমান্টিক ধাঁচের গল্প নিয়ে 'হাত রেখেছি তোমার হাতে' টেলিফিল্মটি নির্মাণ করেছি। গল্পের চাহিদা অনুযায়ী অভিনয়শিল্পী বাছাই করেছি। শরিফুজ্জামান সাগর ভাই দুর্দান্ত একটি গল্প লিখেছেন। অভিনয় শিল্পীরাও ভালো অভিনয় করেছে। আশা করছি দর্শকরা খুবই ইনজয় করবে।

প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা যায়, আগামী ২৩ সেপ্টেম্বর ২০২৩ রাত ৮:৩০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে 'হাত রেখেছি তোমার হাতে' টেলিফিল্মটি প্রচারিত হবে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়