শনিবার ২০ এপ্রিল ২০২৪, বৈশাখ ৭ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

যে কারণে বলিউড ছেড়েছিলেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৬:২৬, ২৯ মার্চ ২০২৩

যে কারণে বলিউড ছেড়েছিলেন প্রিয়াঙ্কা

ছবি: ইন্টারনেট

ক্যারিয়ারের শীর্ষে থাকার সময় বলিউড ছাড়েন জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। পাড়ি জমান আমেরিকায়। সেখানকার জনপ্রিয় টেলিভিশন শো, একাধিক সিনেমার পর এবার রুশো ব্রাদার্সের সঙ্গে ওয়েব সিরিজে কাজ করছেন প্রিয়াংকা। জনপ্রিয়তার শীর্ষে থাকাকালীন কেন মুম্বাই ছাড়লেন প্রিয়াংকা তা নিয়ে অনেকেরই প্রশ্ন আছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রশ্নের উত্তর জানিয়েছেন এই অভিনেত্রী নিজেই।

ভারতীয় সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে প্রিয়াংকা জানান, ‘‘বলিউডেসাত খুন মাফছবিতে কাজ করার সময় অঞ্জুলা আচারিয়ার কাছ থেকে ফোন পান তিনি। অঞ্জুলাই প্রথম তাকে প্রস্তাব দেন আমেরিকায় এসে গান গাওয়ার। সেই সময় বলিউড থেকে বেরোনোর রাস্তা খুঁজছিলেন প্রিয়াংকা।’’

তিনি বলেন, ‘বলিউডে সেই সময় আমাকে প্রায় একঘরে করে দেওয়া হয়েছিল। আমাকে ভালো চরিত্রে নেওয়া হচ্ছিল না। আমার সঙ্গে অনেকের ঝামেলাও হয়েছিল। আমি এসব নোংরা রাজনীতির মধ্যে ক্লান্ত হয়ে পড়েছিলাম।

তবে আমেরিকায় এসে গান গাওয়া শুরু করলেও বিশেষ সাফল্য পাননি প্রিয়াংকা। কিন্তু একাধিক হলিউড তারকার সঙ্গে যোগাযোগের মাধ্যম হয়ে উঠেছিল তার গান। প্রিয়াংকা বলেন, ‘বলিউডে আমি এত বছর ধরে কাজ করেছি। কিন্তু ওই সময় আমি এতটাই ক্লান্ত হয়ে পড়েছিলাম যে, আমার মনে হচ্ছিল সব ছেড়ে চলে যাই।

হলিউডে কিছুদিন কাটানোর পর প্রিয়াংকা বুঝতে পারেন, গানের চেয়ে অভিনয়েই বেশি দক্ষ তিনি। কারণে আমেরিকাতে থেকেই অভিনয়ের কাজ খুঁজতে থাকেন তিনি। একের পর এক অডিশন দেওয়ার পর সুযোগ পানকোয়ান্টিকোটেলিভিশন সিরিজে। এখন তার নাম শোনা যায় হলিউডের প্রথম সারির তারকাদের সঙ্গে। হলিউডে নিজের জায়গা অনেকটা পাকাপোক্ত করেছেন বলিউডের অভিনেত্রী।

এদিকে আগামী এপ্রিল মাসে মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত স্পাই থ্রিলার সিরিজ়সিটাডেল এই সিরিজে অভিনয় করেছেনগেম অফ থ্রোন্সখ্যাত রিচার্ড ম্যাডেনও।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়