শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, বৈশাখ ১২ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

সেরা অভিনেতার অস্কার পেলেন ব্রেন্ডন ফ্রেজার

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৬:১৯, ১৩ মার্চ ২০২৩

সেরা অভিনেতার অস্কার পেলেন ব্রেন্ডন ফ্রেজার

ছবি: ইন্টারনেট

এবার সেরা অভিনেতার অস্কার পেলেন জনপ্রিয় মার্কিন-কানাডিয়ান অভিনেতা ব্রেন্ডন ফ্রেজার।দ্য হোয়েলসিনেমায় অসাধারণ অভিনয়ের জন্য এই পুরস্কার জিতেছেন তিনি।

দ্য হোয়েলসিনেমায় ফ্রেজার অভিনয় করেছেন ৬০০ পাউন্ড ওজনের একজন সমকামীর চরিত্রে। সিনেমাটি স্যামুয়েল ডি হান্টারের একই নামের নাটক অবলম্বনে তৈরি করা হয়েছে।

এতে অভিনয়ের জন্য ফ্রেজারকে পুরো সিনেমা জুড়ে প্রায় ৩০০ পাউন্ড ওজনের প্রস্থেটিক স্যুট পরতে হয়েছে। স্যুটটি কিছুটা জ্যাকেটের মতো যার ওপরে এয়ারব্রাশ মেকআপ করা হতো, যেন সেটি মানুষের ত্বকের মতো দেখায়। চরিত্রের জন্য নিজেকে প্রস্তুত করতে প্রতিদিন প্রায় ঘণ্টা মেকআপ চেয়ারে থাকতে হতো তাকে। ‘দ্য হোয়েল’ সিনেমার দৃশ্যে অস্কারজয়ী ব্রেন্ডন ফ্রেজার। ছবি: সংগৃহীত

এবার সেরা অভিনেতার এই বিভাগে আরও মনোনয়ন পেয়েছেনঅস্টিন বাটলার (এলভিস), কলিন ফ্যারেল (দ্য বানশিজ অব ইনিশেরিন), পল মেসকাল (আফটারসান) বিল নাই (লিভিং)

চলচ্চিত্র জগতের সবচেয়ে সম্মানজনক পুরষ্কার অস্কার। যুক্তরাষ্ট্রের সময় ১২ মার্চ রাত ৮টায় (বাংলাদেশ সময় ১৩ মার্চ ভোর ৬টা) লস অ্যাঞ্জেলসের ডলবি থিয়েটারে শুরু এই আয়োজন। ২৩ টি শাখায় এই পুরস্কার দেয়া হবে। এবারের অস্কার সঞ্চালনা করছেন জিমি কিমেল।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়