মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪, ফাল্গুন ২১ ১৪৩০

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

বলিউডে পা রাখছেন রাভিনার কন্যা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৭:৩৯, ২৯ জানুয়ারি ২০২৩

বলিউডে পা রাখছেন রাভিনার কন্যা

ছবি: ইন্টারনেট

বলিউড অভিনেত্রী রাভিনা ট্যান্ডন। ব্যক্তিগত জীবনে চলচ্চিত্র পরিবেশক অনিল থাদানির সঙ্গে ঘর বেঁধেছেন তিনি। দম্পতির রাশা থাদানি রণবীর নামে এক কন্যা-পুত্র সন্তান রয়েছে। এছাড়াও তার আরো দুটি পালক কন্যা রয়েছে। পদ্মশ্রী জয়ী রাভিনার কন্যা রাশা এবার বলিউডে পা রাখতে যাচ্ছেন।

পিংকভিলাকে একটি সূত্র বলেন— ‘পরিচালক অভিষেক কাপুরের হাত ধরে বলিউডে পা রাখতে যাচ্ছেন অভিনেত্রী রাভিনা ট্যান্ডনের কন্যা রাশা। সিনেমাটির নাম এখনো চূড়ান্ত হয়নি। অ্যাকশন-অ্যাডভেঞ্চার ঘরানার এই সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটবে ১৭ বছর বয়সী রাশার। সিনেমাটিতে আমান দেবগনের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হবেন তিনি।

রাশার চরিত্রের বিষয়ে সূত্রটি বলেন, ‘ সিনেমায় রাশার চরিত্রটি একেবারেই ব্যতিক্রমী। আর এই চরিত্রের জন্য রাশাকে উপযুক্ত মনে করছেন পরিচালক অভিষেক। এরই মধ্যে চরিত্রের জন্য প্রস্তুত হচ্ছেন রাশা-আমান। তারা বেশ কিছু বিষয়ে প্রশিক্ষণও নিচ্ছেন। বড় পর্দায় অভিষেকের বিষয়টি নিয়ে রাশা-আমান উন্মুখ হয়ে আছেন।

সোশ্যাল মিডিয়ায় দারুণ সরব রাশা। রুপালি পর্দায় পা না রাখলেও তার অনুসারীর সংখ্যা কম নয়। বর্তমানে ইনস্টাগ্রামে তাকে অনুসরণ করছেন লাখ ৭৪ হাজার মানুষ।

অভিষেক তার খুব প্রিয় একটি প্রজেক্টে কাস্ট করেছেন রাশাকে। সিনেমায় বেশ কিছু অ্যাকশন দৃশ্য রয়েছে, যা আগে কখনো দেখা যায়নি। বর্তমানে সিনেমার বাকি অভিনয়শিল্পীদের নির্বাচনের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন অভিষেক।

পরিচালক অভিষেক কাপুর বেশ কিছু আলোচিত সিনেমা নির্মাণ করেছেন। তালিকায় রয়েছে— ‘রক অন’, ‘কেদারনাথ’, ‘কাই পো চে’, ‘চণ্ডীগড় কারে আশিকি’, ‘ফিতুরপ্রভৃতি।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়