সোমবার ৩০ জানুয়ারি ২০২৩, মাঘ ১৭ ১৪২৯

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

শাহরুখ খান বিশ্বের চতুর্থ ধনী অভিনেতা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৮:৫১, ২২ জানুয়ারি ২০২৩

শাহরুখ খান বিশ্বের চতুর্থ ধনী অভিনেতা

ছবি: ইন্টারনেট

ওয়ার্ল্ড অব স্ট্যাটিটিক্স বিশ্বের ধনী তারকাদের একটি তালিকা প্রকাশ করেছে। তাদের ট্যুইটে দেখা যাচ্ছে সেই তালিকায় জনের মধ্যে নম্বরে আছেন শাহরুখ খান। তালিকা অনুযায়ী, তার মোট সম্পত্তির পরিমাণ ৭৭০ মিলিয়ন ডলার।

তালিকায় এক বিলিয়ন ডলার সম্পত্তি নিয়ে শীর্ষে আছেন জেরি সেইনফিল্ড। দ্বিতীয় তৃতীয় স্থানে আছেন টাইলার পেরি ডয়েন জনসন।

শাহরুখের পর তালিকায় আছেন টম ক্রুজ। তার সম্পত্তির পরিমাণ ৬২০ মিলিয়ন। ছাড়া তালিকায় আছেন জ্যাকি চান, জর্জ ক্লুনি রবার্ট ডি নিরো।

শাহরুখের কেনা এখনো পর্যন্ত সবচেয়ে দামি জিনিস তার মুম্বাইয়ের বাড়ি মান্নাত।

একটি রেডিওর অনুষ্ঠানে একবার এই অভিনেতা বলেছিলেন, মুম্বাইয়ে যখন থাকতে এলাম তখন আমি বিবাহিত। গৌরীকে নিয়ে থাকতাম ছোট্ট অ্যাপার্টমেন্টে। আমার শাশুড়ি বলতেন তোমরা এত ছোট বাড়িতে থাকো!

তিনি বলেন, শেষে আমি যখন মান্নাত দেখলাম, মনে হলো তো দিল্লির কুঠি। সে কারণেই কিনেছিলাম এবং এটাই সব থেকে দামি জিনিস যেটি আমি কিনেছি।

এদিকে আগামী ২৫ জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে শাহরুখের আলোচিত সিনেমাপাঠান যদিও এখনো সিনেমা নিয়ে অনেক সমালোচনা হচ্ছে নেট দুনিয়াসহ বলিউডপাড়ায়।

মুক্তির আগেই সিনেমাটি নিয়ে বেশ কাটখড় পোহাতে হচ্ছে বলিউড বাদশাকে। এর মধ্যেই সিনেমাটির একটি গান বেশ জনপ্রিয়তা পেয়েছে। সম্প্রতি সংযুক্ত আরব আমিরাতে দুবাই শহরের বুর্জ খলিফার ডিসপ্লেতে প্রদর্শিত হয়েছেপাঠান ট্রেলার।

বলা যায় শাহরুখ খান মুহূর্তে আলোচনার তুঙ্গে। তবে নতুন বছরটি যে শাহরুখময় হতে যাচ্ছে, বিষয়ে কোনো সন্দেহ নেই। কারণ প্রেক্ষাগৃহে চলতি পরের বছর অভিনেতার ৯টি সিনেমা মুক্তি পাবে বলে জানা গেছে। ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছেপাঠান দক্ষিণী পরিচালক অ্যাটলিরজওয়ানসিনেমা জুন মুক্তি পাবে।

রাজকুমার হিরানি প্রযোজক গৌরী খান বছর দর্শককে উপহার দিতে যাচ্ছেনডানকিনামের একটি সিনেমা। বছরই মুক্তি পেতে যাচ্ছে সালমান খানেরটাইগার এতে একটি ছোট চরিত্রে অভিনয় করতে দেখা যাবে শাহরুখ খানকে। চলতি বছরইহে রামসিনেমার হিন্দি সংস্করণের কাজ শেষ হয়ে যাবে বলে ভারতীয় গণমাধ্যমে খবর প্রকাশ হয়েছে।

সিনেমাতে শাহরুখ খান মুখ্য চরিত্রে অভিনয় করবেন। আশুতোষের পরিচালনায় চলতি বছর মুক্তি পেতে যাচ্ছেঅপারেশন খুকরিসিনেমা। এতে মূল চরিত্রে শাহরুখ খানকে দেখা যাবে। সঞ্জয় লীলা বানশালিরইজহারনামে একটি সিনেমা চলতি বছরই মুক্তি পাবে। শিমিত কেটি একটি সিনেমা পরিচালনা করতে যাচ্ছেন চলতি বছর। এতে শাহরুখ খান অভিনয় করবেন বলে জানা গেছে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়