বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪, বৈশাখ ৫ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

সিডি চয়েসের ইউটিউব চ্যানেল হ্যাকড

মো. সাহিদ আহমেদ

প্রকাশিত: ১৮:০৪, ১১ জানুয়ারি ২০২৩

আপডেট: ১৮:২৩, ১১ জানুয়ারি ২০২৩

সিডি চয়েসের ইউটিউব চ্যানেল হ্যাকড

ফাইল ফটো

দেশের অন্যতম শীর্ষ বেসরকারি বাংলাদেশী রেকর্ড লেবেল সিডি চয়েস সবগুলো ইউটিউব চ্যানেল দখলে নিয়েছে হ্যাকাররা। প্রতিষ্ঠানটির ৭টি চ্যানেলই ইতিমধ্যে হ্যাকারদের হামলার শিকার হয়েছে। চ্যানেল গুলো উদ্ধারে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে চেষ্টা করা হচ্ছে।

আজ বুধবার (১১ জানুয়ারি) বিকেল ৫টার দিকে সিডি চয়েসের মূল ইউটিউব চ্যানেল হ্যাক হওয়ার বিষয়টি নজরে আসে আলো আভা নিউজের।

ইউটিউবে সিডি চয়েস লিখে সার্চ দেওয়া হলে যে চ্যানেলটি আসে, সেটির নাম দেখা যায় ‘Tesla Live’। যদিও চ্যানেলটিতে এখন অবদি কোন অপ্রীতিকর কোন ভিডিও আপলোড করেনি হ্যাকাররা।

হ্যাকিংয়ের বিষয়টি নিশ্চিত করে চ্যানেলটি উদ্ধারে কাজ চলছে বলে সামাজিক মাধ্যমে জানান সিডি চয়েসের কন্টেন্ট স্পেশালিষ্ট আপেল আকবর। আপেল তার ব্যক্তিগত ফেসবুক হ্যান্ডেলে লিখেন,

‘সকল দর্শক ও শুভাকাঙ্ক্ষীদের কাছে আন্তরিক ভাবে দুঃখ প্রকাশ করছি।

হ্যাকারদের দখলে যাওয়ার পর সিডি চয়েসের মূল ইউটিউব চ্যানেলের অবস্থা।

সবাই অবগত আছেন যে, আমাদের সিডি চয়েস (CD Choice) এর সকল ইউটিউব চ্যানেল হ্যা’ক’ড হয়েছে। গতকাল রাত থেকেই আমরা আমাদের চ্যানেল গুলো নিয়ে ইউটিউব (YouTube) টিমের সাথে কাজ করছি এবং আপনাদের আশ্বস্থ করছি যে, আমাদের সকল চ্যানেল এখন হ্যা’কা’র মুক্ত। শুধু মাত্র সময়ের অপেক্ষা, ইউটিউব টিম আমাদের চ্যানেল গুলো নিয়ন্ত্রণ নিয়েছে এবং আমাদের কাছে চ্যানেল গুলো হস্তান্তরের সকল প্রক্রিয়া চলছে। আশা করি খুব দ্রুত আমাদের সকল দর্শক ও শুভাকাঙ্ক্ষীদের কাছে সিডি চয়েস ইউটিউব চ্যানেল গুলো প্রকাশ করতে পারবো।

ধন্যবাদ আপনাদের, যারা আমাদের পাশে ছিলেন এবং সাহস ও সহযোগিতা করেছেন। ধন্যবাদ ও কৃতজ্ঞতা ইউটিউব টিম’।

প্রসঙ্গত, দেশীয় রেকর্ড লেবেল সিডি চয়েস মাল্টিমিডিয়া বা সামাজিক যোগাযোগ খাতে বেশ শক্ত অবস্থানে রয়েছে। সিডি চয়েসের মূল চ্যানেলটিতে বর্তমানে প্রায় ১০ হাজারের বেশি ভিডিও রয়েছে। আর এতে সাবস্ক্রাইবার রয়েছে প্রায় আড়াই কোটি।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়