মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, অগ্রাহায়ণ ২২ ১৪২৯

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

২৫ নভেম্বর মুক্তি পাচ্ছে ‘বীরকন্যা প্রীতিলতা’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:২৭, ১৯ নভেম্বর ২০২২

২৫ নভেম্বর মুক্তি পাচ্ছে ‘বীরকন্যা প্রীতিলতা’

ফাইল ফটো

কথাসাহিত্যিক সেলিনা হোসেনের লেখা প্রীতিলতা ওয়াদ্দেদারের জীবনী নির্ভর উপন্যাসভালোবাসা প্রীতিলতাঅবলম্বনে নির্মিত হয়েছে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রবীরকন্যা প্রীতিলতা আগামী ২৫ নভেম্বর চলচ্চিত্র মুক্তি তারিখনিশ্চিত করেছেন ছবির পরিচালক প্রদীপ ঘোষ।

এর আগে সিনেমাটির মুক্তি সামনে রেখে প্রচার-প্রচারণা শুরু করেছে টিম প্রীতিলতা। গত নভেম্বর চট্টগ্রাম থেকে সিনেমার প্রচারণা শুরু করেছেন সংশ্নিষ্টরা। ঢাকার ইডেন মহিলা কলেজে নভেম্বর প্রচারে আসেন চলচ্চিত্রের কলাকুশলীরা।

গণমাধ্যমে পাঠানো একবিবৃতিতে নির্মাতা প্রদীপ ঘোষ বলেন, আমাদের ইচ্ছা ছিলো ১৮ নভেম্বররের মধ্যে ছবিটি দর্শকের সামনে নিয়ে আসার। সরকারি অনুদান সহায়তাপ্রাপ্ত চলচ্চিত্র হওয়ার কারণে বেশ কিছু প্রক্রিয়া সম্পন্ন করে রিলিজ দিতে আমাদের কিছুটা সময় বেশি লাগছে। মাননীয় তথ্য সম্প্রচার মন্ত্রী . হাছান মাহমুদ এমপি চলচ্চিত্রের উদ্বোধনী পর্বে উপস্থিত থাকবেন বলে আমাকে নিশ্চিত করেছেন। সব মিলিয়ে আমরা ২৫ নভেম্বর মুক্তির দিন নিশ্চিত করেছি।

তিনি আরও বলেন, আগামী ২০ নভেম্বর সংবাদ সম্মেলনের মাধ্যমে সম্পর্কিত বিস্তারিত তথ্য প্রকাশ করবো গণমাধ্যমের কাছে।

ইতোমধ্যে আমরা ছবিটির একটি গান প্রকাশিত হয়েছে। গানের কথা লিখেছেন পরিচালক প্রদীপ ঘোষ। সুর কণ্ঠ দিয়েছেন শিল্পী বাপ্পা মজুমদার। বীরকন্যা চলচ্চিত্রের ৫টি গান সন্নিবেশিত হয়েছে যার প্রথম গানটি প্রকাশিত হয়েছে ইউটিউবে।

চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা, মনোজ প্রামানিক, কামরুজ্জামান তাপু।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়