শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, বৈশাখ ১৩ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

বন্যাকবলিতদের জন্য ১০ ট্রাক খাবার পাঠাবেন ডিপজল

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৩:৫৪, ২০ জুন ২০২২

বন্যাকবলিতদের জন্য ১০ ট্রাক খাবার পাঠাবেন ডিপজল

ফাইল ফটো

স্মরণকালের ভয়াবহ বন্যায় সিলেট ও সুনামগঞ্জের অধিকাংশ এলাকা পানির নিচে। ক্রমশ অবনতি ঘটছে পরিস্থিতির। লাখ লাখ মানুষ পানিবন্দি হয়ে দুর্বিষহ দিন পার করছেন। খাবার ও বিশুদ্ধ পানির সংকটে পড়েছে সেখানকার লোকজন। বাসস্থান ত্যাগ করে হাজারো মানুষ আশ্রয়কেন্দ্রে গেছেন। অনেকে আবার সেই সুযোগও পাননি।

এমন প্রতিকূল পরিস্থিতিতে বানভাসি মানুষদের সহযোগিতার ঘোষণা দিলেন প্রভাবশালী খল অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। তিনি জানিয়েছেন, আগামী দুই-এক দিনের মধ্যেই সেখানে বন্যার্তদের জন্য ১০টি ট্রাকভর্তি খাবার পাঠাবেন।

সম্প্রতি ফেসবুক থেকে লাইভে এসে ডিপজল বলেন, আমি শারীরিকভাবে ফিট না। তাই যেতে পারছি না। তবে সেখানে খাবার পাঠানোর ব্যবস্থা করছি। সপ্তাহে পনেরো দিনে ৫-১০ ট্রাক খাবার অবশ্যই পাঠাব।

অভিনেতা ডিপজলের লাইভটি দেখতে চাইলে ক্লিক করুন 

সে সময় সামর্থ্যবান অন্যদের প্রতিও আহ্বান জানান ডিপজল। শিশুদের জন্য বেশি বেশি খাবার পাঠানোর কথা বলেছেন তিনি। কেননা বয়স্করা কম খাবার কিংবা না খেয়েও বেশিক্ষণ থাকতে পারেন। কিন্তু শিশুদের পক্ষে না খেয়ে থাকা কঠিন।

তিনি বলেন, সবাই শিশু বাচ্চাদের জন্য বেশি করে খাবার পাঠাবেন। তারাই বেশি কষ্টে থাকে। বাবা-মা ১-২ দিন না খেয়ে থাকতে পারে কিন্তু বাচ্চারা পারে না। এ জন্য আমি বাচ্চা আইটেম বাড়িয়ে দিচ্ছি।

ডিপজল যোগ করেন, সবাই শুকনা খাবার দেবেন। কারণ, সেখানে রান্না করার ব্যবস্থা নেই। যে যেখানে আছেন তাদের সাহায্যে ঝাঁপিয়ে পড়েন। আপনারা যে কষ্ট করছেন, তারা তার চেয়েও বেশি কষ্ট করছে। কেউ ঘরে থাকে না, বিভিন্ন স্কুল-কলেজে থাকছেন। মানুষের বিপদে পাশে দাঁড়ালে আল্লাহর তরফ থেকে ভালো কিছু পাবেন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়