বৃহস্পতিবার ১৮ জুলাই ২০২৪, শ্রাবণ ৩ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

ভিকারুননিসা স্কুলের শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ, তদন্তে কমিটি

আলো আভা ডেস্ক

প্রকাশিত: ১৫:৩৫, ৪ সেপ্টেম্বর ২০২৩

ভিকারুননিসা স্কুলের শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ, তদন্তে কমিটি

ছবি সংগৃহীত

রাজধানীর ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের একটি শাখা ক্যাম্পাসের এক শিক্ষকের বিরুদ্ধে ওই প্রতিষ্ঠানের এক ছাত্রীকে যৌন হয়রানি করার অভিযোগে তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

লিখিত অভিযোগে বলা হয়, আমার মেয়ে ভিকারুননিসা স্কুলের ছাত্রী। ওই শাখার ইংরেজি বিষয়ের শিক্ষক আবু সুফিয়ানের কাছে সে প্রাইভেট পড়তে যেত। ওই শিক্ষক প্রাইভেট পড়ানোর ফাঁকে বিভিন্ন সময় আমার মেয়েকে অশালীন খুদেবার্তা (এসএমএস) পাঠিয়েছে, যেগুলো খুবই আপত্তিকর সম্মানহানিকর। একজন শিক্ষকের কাছ থেকে এমন আচরণ আশা করা যায় না। আমি ঘটনার প্রতিকার চাই।

ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কেয়া রায় চৌধুরী বলেন, বিষয়ে প্রতিষ্ঠানের পরিচালনা কমিটির সভাপতির (ঢাকা বিভাগীয় কমিশনার) কাছে অভিযোগ দেয়ার পর তদন্ত কমিটি গঠন করা হয়েছে। ঘটনায় অভিযুক্ত শিক্ষককে ক্লাস থেকে প্রত্যাহার করে সংযুক্ত করা হয়েছে। একই সঙ্গে তদন্ত কমিটিও গঠন করা হয়েছে। এখন তদন্ত প্রতিবেদন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। তার আগপর্যন্ত ওই শিক্ষক সংযুক্ত থাকবেন, কোনো ক্লাস নিতে পারবেন না।

এর আগে গত ২৩ আগস্ট ওই শিক্ষার্থীর বাবা তার মেয়েকে যৌন হয়রানি করা হয়েছে উল্লেখ করে ঢাকার বিভাগীয় কমিশনার মো. সাবিরুল ইসলামের কাছে একটি লিখিত অভিযোগ করেন। গত ৩১ আগস্ট সহকারী কমিশনার আল আমিন হালদারকে অভিযোগটি তদন্তের দায়িত্ব দেন বিভাগীয় কমিশনার।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়