বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪, চৈত্র ১৪ ১৪৩০

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

স্ত্রী-শাশুড়িসহ ৩ জনকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:৩০, ২৪ জুন ২০২২

স্ত্রী-শাশুড়িসহ ৩ জনকে কুপিয়ে হত্যা

ছবি সংগৃহীত

শেরপুরের শ্রীবরদীতে শ্বশুরবাড়িতে মেয়ের জামাইয়ের হামলায় স্ত্রী, শাশুড়িসহ তিনজন নিহত হয়েছেন। মুমূর্ষু অবস্থায় শ্বশুরসহ আহত আরো তিনজনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

বৃহস্পতিবার (২৩ জুন) সন্ধ্যা ৭টার দিকে শ্রীবরদী উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের খোশালপুর পুটল গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই হামলাকারী মিন্টু মিয়া পালিয়ে যান।

নিহত ব্যক্তিরা হলেন মিন্টুর স্ত্রী মনিরা বেগম (৪০), শাশুড়ি শেফালী বেগম (৬০) এবং চাচাশ্বশুর মাহমুদ হাজি (৬৫)। আহত ব্যক্তিরা হলেন শ্বশুর মনু মিয়া (৭৫), শ্যালক শাহাদাৎ হোসেন (৪০) এবং আত্মীয় বাচ্চুনী বেগম (৫২)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গতকাল সন্ধ্যা ৭টার দিকে শ্রীবরদীর কাকিলাকুড়া ইউনিয়নের খোশালপুর পুটল গ্রামে বোরকা পরে মিন্টু মিয়া শ্বশুরবাড়ি গিয়ে হামলা চালান। এ সময় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ৩ জনকে হত্যা এবং আরো  ৩ জনকে গুরুতর জখম করে মিন্টু মিয়া পালিয়ে যান।

পরে স্থানীয় ব্যক্তিরা আহতদের উদ্ধার করে বকশীগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নেওয়ার পথে মারা যান মনিরা বেগম। আর হাসপাতালে পৌঁছার পর মারা যান মিন্টুর শাশুড়ি ও চাচাশ্বশুর।

আহতদের বকশীগঞ্জ হাসপাতালে নেওয়ার পর অবস্থা গুরুতর হওয়ায় তাঁদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পারিবারিক দ্বন্দ্বের জেরে এ ঘটনা ঘটেছে বলে স্থানীয় ব্যক্তিরা জানান।

ঘটনার সংবাদ পেয়ে সেখানে যান পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরীসহ জেলা পুলিশের কর্মকর্তারা।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়