শনিবার ২৩ সেপ্টেম্বর ২০২৩, আশ্বিন ৮ ১৪৩০

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

বিশ্ব পরিবেশ দিবসে জবি ছাত্রলীগের বৃক্ষরোপন

নীলপদ্ম রায় প্রান্ত

প্রকাশিত: ১৮:০৫, ৫ জুন ২০২৩

বিশ্ব পরিবেশ দিবসে জবি ছাত্রলীগের বৃক্ষরোপন

ছবি: ইন্টারনেট

বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। বাংলাদেশ ছাত্রলীগের ‘গ্রিন উইক কর্মসূচির অংশ হিসেবে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ বৃক্ষরোপণ কার্যক্রম বাস্তবায়ন করেছে।

সোমবার (৫ জুন) বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন স্থানে উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হকের নেতৃত্বে শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা বৃক্ষরোপণ কর্মসূচি পালন করে।

এ সময় শাখা ছাত্রলীগের সভাপতি মো. ইব্রাহিম ফরাজি, সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইন, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ ও বৃক্ষরোপণ কমিটির আহবায়ক ও লাইফ অ্যান্ড আর্থ সায়েন্স অনুষদের ডিন অধ্যাপক ড. মো. মনিরুজ্জামান খন্দকারকে সঙ্গে নিয়ে বিশ্ববিদ্যালয়ের মুজিব মঞ্চ ও সামাজিক বিজ্ঞান ভবনের পাশে, শহিদ মিনারের সামনে ও সায়েন্স ফ্যাকাল্টিতে বৃক্ষরোপণ করেন।

বৃক্ষরোপণের সময় বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মো. শাহজাহান, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. আইনুল ইসলাম, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. এ কে এম লুৎফর রহমান, প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল সহ অন্যান্য শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী ও শাখা ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়