সোমবার ২০ মে ২০২৪, জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে জবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

নীলপদ্ম রায় প্রান্ত

প্রকাশিত: ১৭:০৭, ২২ মে ২০২৩

আপডেট: ১৭:১৫, ২২ মে ২০২৩

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে জবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

ছবি: ইন্টারনেট

রাজশাহীতে বিএনপির এক সমাবেশে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেওয়ার প্রতিবাদে পুরান ঢাকায় মিছিল ও সমাবেশ করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।

সোমবার (২২ মে) দুপুরে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে এ বিক্ষোভ মিছিল বের করেন ছাত্রলীগের নেতাকর্মীরা। পুরান ঢাকার জর্জ কোট, রায়সাহেব বাজার, ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতাল, বাহাদুরশাহ পার্ক ও বাংলা বাজার হয়ে ক্যাম্পাসে এসে মিছিলটি শেষ হয়।

মিছিলের পর সমাবেশে জবি ছাত্রলীগের সভাপতি মো. ইব্রাহিম ফরাজী বলেন, ১৭ কোটি বাঙালির আশ্রয়স্থল জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা যখন জাতিসংঘ থেকে ‘দ্য শেখ হাসিনা ইনিশিয়েটিভ’ নামে কমিউনিটি ভিত্তিক স্বাস্থ্যসেবার স্বীকৃতি পান তখন বিএনপির গায়ে জ্বালা ধরে যায়। বিএনপির এক নেতা আমাদের প্রাণপ্রিয় নেত্রীকে নিয়ে আপত্তিকর বক্তব্য দেয়। আমরা ছাত্রসমাজ এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আইনশৃঙ্খলা বাহিনী যদি অতি দ্রুত ওই তাকে গ্রেপ্তার করে আইনের আওতায় না আনে, তাহলে আমরা ছাত্রসমাজ হাত গুটিয়ে বসে থাকব না এবং তুমুল প্রতিরোধ গড়ে তুলব।

এসময় জবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইন বলেন, বিএনপি সবসময় হত্যা ও ষড়যন্ত্রের রাজনীতি বিশ্বাস করে। বাংলাদেশের জনগণের প্রতি তাদের ন্যূনতম আস্থা নেই। বিএনপি হত্যা ও ষড়যন্ত্রের মাধ্যমে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার দিবাস্বপ্ন দেখছে।

 

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়