সোমবার ৩০ জানুয়ারি ২০২৩, মাঘ ১৭ ১৪২৯

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

ছাত্রলীগের হামলার শিকার হয়ে যা বললেন বিএনপি নেতা ইশরাক

আলো আভা ডেস্ক

প্রকাশিত: ১৪:৫৮, ৫ ডিসেম্বর ২০২২

ছাত্রলীগের হামলার শিকার হয়ে যা বললেন বিএনপি নেতা ইশরাক

ছবি সংগৃহীত

আগামী ১০ ডিসেম্বর রাজধানী ঢাকায় বিভাগীয় গণসমাবেশ উপলক্ষে লিফলেট বিতরণের সময় বিএনপি নেতা প্রকৌশলী ইশরাক হোসেনের সমর্থকদের সঙ্গে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রলীগের নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। ওই সংঘর্ষে উভয় পক্ষের প্রায় ৩০ জন আহত হওয়ার খবর পাওয়া যায়। ঘটনায় ছাত্রদলের দুজনকে আটক করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিএনপি নেতা ইশরাক হোসেন প্রায় শতাধিক বিএনপি ছাত্রদলের নেতাকর্মীসহ মিছিল করে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে এলে শাখা ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী হামলা করেন। সময় ইশরাক হোসেনের সঙ্গে থাকা বিএনপি ছাত্রদলের নেতাকর্মীরা তাদের ওপর পাল্টা চড়াও হয়। এরপর শাখা ছাত্রলীগের শতাধিক নেতাকর্মী প্রধান ফটকের সামনে এসে সংঘর্ষে জড়ান।

বিষয়ে বিএনপি নেতা ইশরাক জানান, তাকে হত্যার উদ্দেশে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায় তারা। পুলিশের সামনেই তার গাড়ি ভাঙচুর চালায় তারা এবং নেতাকর্মীদের ওপরও হামলা চালিয়ে আহত করেছে। সময় পুলিশ ছাত্রলীগকে থামানোর পরিবর্তে বিএনপি নেতাকর্মীদেরই আটক করেন বলে অভিযোগ করেন ইশরাক হোসেন।

ঘটনাস্থল থেকে বিএনপি কার্যালয়ে এসে ইশরাক হোসেন সাংবাদিকদের বলেন, ‘যতই হামলা করুক না কেন, যেকোনো মূল্যেই আমরা ১০ ডিসেম্বরের সমাবেশ সফল করব।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়