শুক্রবার ১০ মে ২০২৪, বৈশাখ ২৭ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

নিউমার্কেটে কোটি টাকার হেরোইনসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:৩৬, ৩১ মে ২০২২

নিউমার্কেটে কোটি টাকার হেরোইনসহ আটক ২

ছবি সংগৃহীত

রাজধানীর নিউমার্কেট এলাকায় অভিযান পরিচালনা করে চাল বোঝাই ট্রাক থেকে দেড় কেজি হেরোইনসহ মো. মাউল আলী (৩২) ও আব্দুল হাকিম (৪০) নামে দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. ফজলুল হক জানান, সোমবার (৩০ মে) রাতে র‌্যাব-২ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, সীমান্তবর্তী জেলা থেকে চাল বোঝাই ট্রাকে মাদকের একটি বড় চালান রাজধানীতে হস্তান্তরের জন্য আসছে।


ওই সংবাদের সত্যতা নিশ্চিত হয়ে র‌্যাব-২ এর দলটি রাত ১১টার দিকে রাজধানীর নিউমার্কেট থানার নীলক্ষেত মোড়ে চেকপোস্ট স্থাপন করে। রাত সোয়া ১১টার দিকে সন্দেহভাজন একটি চাল বোঝাই ট্রাকে তল্লাশি চালালে ওই ওই'জনকে ট্রাকসহ আটক করে র‌্যাব-২। 

আটকদের দেওয়া তথ্যের ভিত্তিতে তল্লাশি করে ট্রাকের কেবিনে বসার সিটের নিচে লুকিয়ে রাখা ১ কেজি ৪২০ গ্রাম হেরোইন পাওয়া যায়। যার বর্তমান বাজার মূল্য আনুমানিক এক কোটি ৪২ লাখ টাকা। আটকরা জিজ্ঞাসাবাদে জানায়, রাজধানীসহ আশপাশের জেলায় নেশাজাতীয় দ্রব্যের ব্যাপক চাহিদা থাকায় অভিনব পন্থায় বিভিন্ন কৌশল অবলম্বন করে অবৈধভাবে পার্শ্ববর্তী দেশ থেকে স্বল্প মূল্যে হেরোইন ক্রয় করে। যা ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে বেশি দামে বিক্রয় ও সরবরাহ করছে। তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আলোআভা/ শেখ ফরিদ

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়