শনিবার ২০ এপ্রিল ২০২৪, বৈশাখ ৬ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

 পাকিস্তানে বাস-ট্যাংকার সংঘর্ষে নিহত ২০

আলোআভা ডেস্ক

প্রকাশিত: ১৫:০১, ১৬ আগস্ট ২০২২

আপডেট: ১৫:১৮, ১৬ আগস্ট ২০২২

 পাকিস্তানে বাস-ট্যাংকার সংঘর্ষে নিহত ২০

ছবি সংগৃহীত

পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের মুলতান-সুক্কুর মোটরওয়েতে একটি তেল ট্যাংকারের সঙ্গে যাত্রীবাহী বাসের সংঘর্ষে এই দুর্ঘটনায় নিহত হয়েছেন ২০ জন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ছয়জন বাসযাত্রী।

মঙ্গলবার (১৬ আগস্ট) ভোরে এ ঘটনা ঘটে বলে পাকিস্তানি সংবাদমাধ্যম দ্য ডন এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে। মুলতানের ডেপুটি কমিশনার তাহির ওয়াট্টু এক বিবৃতিতে এই দুর্ঘটনা ও হতাহতের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেছেন, লাহোর থেকে করাচিগামী যাত্রীবাহী বাসটি মুলতান-সুক্কুর মোটরওয়ের জালালপুর পিয়ারওয়ালা ইন্টারচেঞ্জে পেছন দিক থেকে তেলের ট্যাংকারকে ধাক্কা দেয়। তেলের ট্যাংকারকে পেছন থেকে ধাক্কা দেয় বাসটি। এরপরই বাস ও ট্যাংকার উভয়েই আগুন ধরে যায় এবং আগুনে পুড়ে ঘটনাস্থলেই ২০ জনের মৃত্যু হয়।

ডিসি ওয়াট্টু আরেকটি বিবৃতি দিয়ে বলেন, মৃত যাত্রীদের বেশির ভাগ মৃতদেহ সম্পূর্ণভাবে পুড়ে গেছে এবং চেনা যাচ্ছে না। নিহতের পরিচয় শনাক্তের জন্য ডিএনএ পরীক্ষার প্রক্রিয়া শুরু করা হচ্ছে।

এদিকে, মোটরওয়ে পুলিশের একজন মুখপাত্রের বরাত দিয়ে ডন নিউজ জানিয়েছে, দুর্ঘটনাকবলিত তেলের ট্যাংকারটি কয়েক হাজার লিটার পেট্রোল বহন করছিল। তিনি আরও জানান, বাস চালক ঘুমিয়ে পড়ার কারণে ভয়াবহ এই দুর্ঘটনা ঘটেছে বলে এখন পর্যন্ত মনে করা হচ্ছে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়