সোমবার ৩০ জানুয়ারি ২০২৩, মাঘ ১৭ ১৪২৯

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

আয়াতকে হত্যার পর ছয় টুকরো, আসামি আবীর ফের রিমান্ডে

আলো আভা ডেস্ক

প্রকাশিত: ১৮:১৮, ২৮ নভেম্বর ২০২২

আয়াতকে হত্যার পর ছয় টুকরো, আসামি আবীর ফের রিমান্ডে

ছবি সংগৃহীত

চট্টগ্রাম নগরীতে শিশু আলীনা ইসলাম আয়াতকে খুনের পর ছয় টুকরা করে সাগরে ভাসিয়ে দেয়ার ঘটনায় গ্রেপ্তার তরুণকে জিজ্ঞাসাবাদের জন্য আরও সাতদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মামলার তদন্ত সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) আবেদনের প্রেক্ষিতে সোমবার (২৮ নভেম্বর) চট্টগ্রামের অতিরিক্ত মহানগর হাকিম আব্দুল হালিম রিমান্ড মঞ্জুর করেন।

গ্রেপ্তার আবির আলী (১৯) নগরীর ইপিজেড থানার দক্ষিণ হালিশহর ওয়ার্ডের নয়ারহাট এলাকার ভাড়াটিয়া বাসিন্দা আজহারুল ইসলামের ছেলে। তাদের বাড়ি রংপুর জেলায়। শিশু খুনের মামলায় তার সম্পৃক্ততার তথ্যপ্রমাণ পাবার পর বৃহস্পতিবার (২৪ নভেম্বর) রাতে তাকে গ্রেপ্তার করে পিবিআই।

মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই পরিদর্শক (মেট্রো) মনোজ কুমার দে বলেন, ‘আদালতের নির্দেশে প্রথমবার দুইদিনের রিমান্ডে নিয়েছিলাম। জিজ্ঞাসাবাদে আবির বেশকিছু গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। আরও তথ্যের জন্য তাকে দশদিনের রিমান্ডে নেয়ার আবেদন করেছিলাম। আদালত সাতদিনের রিমান্ড মঞ্জুর করেছেন। আমরা তাকে হেফাজতে নিয়েছি।

আবীরকে যখন আদালতে নেয়া হয় তখন আদালতে ছিলেন আয়াতের স্বজনরাও। রিমান্ড মঞ্জুরের পর তার চিৎকার করে আবীরের বিচার দাবি করেন। আকুতি জানান, আয়াতের খণ্ডিত মরদেহ উদ্ধারের।

আসামি আবীরকে আদালত থেকে নিয়ে যাওয়ার সময় পিবিআই কর্মকর্তাদের কাছে তাদের হাতে তুলে দেয়ার দাবি জানায় বিক্ষুব্ধ জনতা। সময় আবীরকে কিল-ঘুষি মারারও চেষ্টা চালায় তারা।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়