শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, বৈশাখ ১২ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

ফরিদপুর গণসমাবেশ : পুলিশি বাধায় বিএনপির মোটরসাইকেল বহর

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:৪৯, ১২ নভেম্বর ২০২২

ফরিদপুর গণসমাবেশ : পুলিশি বাধায় বিএনপির মোটরসাইকেল বহর

ছবি সংগৃহীত

ফরিদপুরে বিএনপির গণসমাবেশে যোগদান করতে গিয়ে পুলিশের বাধার শিকার হয়েছে মাগুরা বিএনপির নেতাকর্মী।

শনিবার (১২ নভেম্বর) সকালে ১০টার দিকে প্রায় পাঁচ শতাধিক মোটরসাইকেল নিয়ে ঢাকা-খুলনা মহাসড়কের  শ্রীপুর উপজেলা ওয়াবদা বাজার এলাকায় জড়ো হয় দলটি তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। সময় পুলিশ ডিবি পুলিশের সদস্যরা রাস্তায় ব্যারিকেড দিয়ে তাদের বাধা দেয়। সময় তারা পুলিশি বাধায় বিক্ষুব্ধ হয়ে ফিরে আসে। তারা সেখান থেকে ফিরে গড়াই মধমুতি নদীর  শ্রীপুরের  গোয়ালদহ মহম্মদপুরের বাবুখালী মাঝিবাড়ি ঘাট পার হয়ে বিকল্প পথে  ফরিদপুরের সমাবেশস্থলে রওনা হয়।

বিএনপির নেতাকর্মী অভিযোগ করেন, তারা শান্তিপূর্ণভাবে সমাবেশস্থলে যেতে চাইলেও পুলিশ তাদের নানা ভাবে হয়রানি করছে। শুধু  বিএনপির নেতাকর্মী নয়, সাধারণ মানুষও ফরিদপুর যাওয়ার পথে পুলিশের বাধা শিকার হচ্ছে।

এদিকে ফরিদপুরের সমাবেশকে কেন্দ্র করে ঢাকা-খুলনা মহাসড়কে বাস চলাচল বন্ধ থাকায় ভোগান্তিতে পড়েছে সাধারণ যাত্রীরা। তারা ছোট-ছোট যানবাহনে করে ভেঙে -ভেঙে গন্তব্যে পৌঁছাচ্ছেন।

পুলিশ সুপার মসিউদ্দোলা রেজা বলেন, হাইওয়ে সড়কে পুলিশি চেক পোস্ট রয়েছে, হেলমেটবিহীন অবস্থায় এক একটি মোটরসাইকেলে থেকে জন মানুষ বহন করলে নিয়মানুযায়ী তাদের বাধা দেবে এটাই স্বাভাবিক। পুলিশ  উদ্দেশ্যমূলকভাবে কাউকে হয়রানী করছে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়