শনিবার ২৭ এপ্রিল ২০২৪, বৈশাখ ১৪ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

ছাত্রলীগের ৩ কমিটি বিলুপ্ত ঘোষণা

রাজনীতি ডেস্ক

প্রকাশিত: ১৩:৫২, ২৩ মার্চ ২০২৪

ছাত্রলীগের ৩ কমিটি বিলুপ্ত ঘোষণা

ছবি সংগৃহীত

ঢাকা জেলা উত্তর, নারায়ণগঞ্জ মৌলভীবাজার জেলা কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। গতকাল শুক্রবার (২২ মার্চ) সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সাদ্দাম হোসেন সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত পৃথক তিনটি বিজ্ঞপ্তিতে তথ্য জানানো হয়েছে।

মেয়াদোত্তীর্ণ হওয়ার চার বছর পর ঢাকা জেলা উত্তর শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা উত্তর জেলা শাখার কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো। একই সাথে, ‘স্মার্ট বাংলাদেশগড়ার লক্ষ্যে ছাত্রসমাজ তরুণ প্রজন্মকে ঐক্যবদ্ধ করতে বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা উত্তর জেলা শাখার সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধি করার লক্ষ্যে নতুন কমিটি গঠন করার উদ্যোগ গ্রহণ করেছে বাংলাদেশ ছাত্রলীগ। উক্ত কমিটিতে পদ প্রত্যাশীদের আগামী ২৪/০৩/২০২৪ তারিখ থেকে ০২ /০৪/২০২৪ তারিখের মধ্যে (প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৪টা) বাংলাদেশ ছাত্রলীগের দপ্তর সেলে জীবনবৃত্তান্ত জমা দেওয়ার জন্য নির্দেশ প্রদান করা হলো।

নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত মোতাবেক নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো। একই সঙ্গেস্মার্ট বাংলাদেশগড়ার লক্ষ্যে ছাত্র সমাজ তরুণ প্রজন্মকে ঐক্যবদ্ধ করতে এবং নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধি করতে নতুন কমিটি গঠনের উদ্যোগ নেওয়া হয়েছে। উক্ত কমিটিতে পদ প্রত্যাশীদের আগামী ২৪/০৩/২০২৪ তারিখ থেকে ০২ /০৪/২০২৪ তারিখের মধ্যে (প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৪টা) বাংলাদেশ ছাত্রলীগের দপ্তর সেলে জীবনবৃত্তান্ত জমা দেওয়ার জন্য নির্দেশ প্রদান করা হলো।

মৌলভীবাজার জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জরুরি সিদ্ধান্ত মোতাবেকে বাংলাদেশ ছাত্রলীগ মৌলভীবাজার জেলা শাখার কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো। একই সঙ্গেস্মার্ট বাংলাদেশগড়ার লক্ষ্যে ছাত্র সমাজ তরুণ প্রজন্মকে ঐক্যবদ্ধ করতে এবং নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধি করতে নতুন কমিটি গঠনের উদ্যোগ নেওয়া হয়েছে।উক্ত কমিটিতে পদ প্রত্যাশীদের আগামী ২৪/০৩/২০২৪ তারিখ থেকে ০২ /০৪/২০২৪ তারিখের মধ্যে (প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৪টা) বাংলাদেশ ছাত্রলীগের দপ্তর সেলে জীবনবৃত্তান্ত জমা দেওয়ার জন্য নির্দেশ প্রদান করা হলো।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়