রোববার ০৫ মে ২০২৪, বৈশাখ ২২ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

নতুন তিনটি চলচ্চিত্রে মিম

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৭:১৭, ২৫ এপ্রিল ২০২৪

নতুন তিনটি চলচ্চিত্রে মিম

ছবি: ইন্টারনেট

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। ক্যারিয়ারে অসংখ্য নাটক-সিনেমায় কাজ করেছেন তিনি। ভিন্ন মাত্রার চরিত্রে অভিনয় করে প্রশংসাও কুড়িয়েছেন। পরিবারকে সঙ্গে নিয়ে সিঙ্গাপুরে ঈদুল ফিতরের ছুটি কাটিয়ে গত ১৬ এপ্রিল দেশে ফিরেছেন মিম। সেখান থেকে ফিরেই জানালেন তিনটি চলচ্চিত্রের কাজ হাতে নিয়েছেন তিনি।

সম্প্রতি দেশের এক গণমাধ্যমে নিজের কাজের নানান বিষয় নিয়ে কথা বলেন মিম। অভিনেত্রী বলেন, তিনটি নতুন সিনেমা হাতে নিয়েছি। একটার শুটিং জুন থেকে, বাকি দুটির শুটিং জুলাই-আগস্টে।

তিনি বলেন, চলচ্চিত্র তিনটি নির্মাণ করবেন নামি তিন নির্মাতা। প্রযোজনা প্রতিষ্ঠানও দেশের শীর্ষস্থানীয়। কিন্তু এখনই সবকিছু খোলাসা করতে পারছি না। চুক্তিতে নিষেধাজ্ঞা রয়েছে।

জানা গেছে, ‘পরাণ সাফল্যের পর একের পর এক নতুন সিনেমায় হাতে নেওয়ার কথা ছিল তার। কিন্তু সেটা হয়নি, তা নিয়ে কিছুটা খারাপ লাগা থাকলেও বিষয়টা ভালো হয়েছে বলেই মনে করেন মিম।

অভিনেত্রীর ভাষ্য, ‘পরাণ পর যত সিনেমার প্রস্তাব তিনি পেয়েছেন, বেশির ভাগই পছন্দ হয়নি তার। মিমের ছেড়ে দেওয়া সিনেমাগুলো অন্যরা করলেও খুব একটা সাফল্য পাননি। আলোচনায় আসেনি সিনেমাও।

মিম বলেন, সিনেমাগুলোতে আমি অভিনয় করলেও ফল একই হতো। হয়তো সংখ্যা বাড়ত। কিন্তু সাফল্য জুটত না। তার চেয়ে বসে ছিলাম, এটাই ভালো হয়েছে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়