শনিবার ১৮ মে ২০২৪, জ্যৈষ্ঠ ৩ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

শাকিবের বিয়ের খবরে নিশ্চুপ অপু, যা বললেন বুবলী

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৫:৫০, ৩০ এপ্রিল ২০২৪

শাকিবের বিয়ের খবরে নিশ্চুপ অপু, যা বললেন বুবলী

ছবি: ইন্টারনেট

দুই বিয়ে বিয়ে-বিচ্ছেদ কাটিয়ে ফের বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন দেশের শীর্ষ নায়ক শাকিব খান। সব ঠিক থাকলে সেই বিয়ে নাকি হতে চলছে চলতি বছরের শেষের দিকে। নায়কের ঘনিষ্ঠসূত্রের বরাতে এই খবর প্রকাশ করেছে দেশের একটি গণমাধ্যম।

এমন খবরে নীরব ভূমিকায় রয়েছেন শাকিবের প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস। তাকে শাকিব খানের বিয়ের প্রসঙ্গে জিজ্ঞেস করা হলে শুরুতে ধরণের কোনো সংবাদ দেখেননি বলে মন্তব্য করেন তিনি। পরবর্তীতে বিষয়টি নিয়ে কোনো কথা বলতেও রাজি হননি এই অভিনেত্রী।

অপু বিশ্বাস কোনো মন্তব্য না করলেও শাকিবের বিয়ের খবরে মুখ খুলেছেন শবনম বুবলী। গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, তার বিয়ের বিষয়ে আমার কথা বলার কোনো ইচ্ছে নেই। বিগত কয়েক বছরে শাকিব খানের বিয়ে নিয়ে এতবার শুনেছি, যে কয়েকদিন পর আমার সন্তান শেহজাদ খান বীর এই প্রশ্ন শুনলে বলবেনো কমেন্টস

গণমাধ্যমের খবর, শাকিব নাকি পরিবারেই ইচ্ছেমতোই বিয়ে করতে চান। পরিবারের পছন্দের মেয়েকেই বিয়ে করবেন। কারণ, আগে দুইবার নিজের পছন্দে বিয়ে করে জটিলতার মধ্যে পড়েছিলেন, আর নাকি সে ভুল করতে চান না তিনি।

ঢাকার পার্শ্ববর্তী জেলার একটি মেয়ে শাকিবের বউ হিসেবে পছন্দের ফিসফাস শোনা যাচ্ছে। মেয়েটি নাকি যুক্তরাজ্য থেকে চিকিৎসা বিষয়ে লেখাপড়া করে দেশে ফিরেছেন। শাকিবের ডাক্তার মেয়ে পছন্দ। অনেক বছর আগে ডাক্তার মেয়ে বউ হিসেবে পছন্দের কথা গণমাধ্যমের সামনেও বলেছিলেন শাকিব।

আগামী মাসের মাঝামাঝিতে ভারত থেকে দেশে ফেরার কথা আছে শাকিবের। ফেরার পর বিয়ের অগ্রগতি সম্পর্কে আরো বিস্তারিত জানা যাবে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়