বৃহস্পতিবার ০৯ মে ২০২৪, বৈশাখ ২৬ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

সেন্সরে আটকে গেল ‘অমীমাংসিত’

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৫৯, ২৭ এপ্রিল ২০২৪

সেন্সরে আটকে গেল ‘অমীমাংসিত’

ছবি: ইন্টারনেট

সেন্সর বোর্ডে আটকে গেল পরিচালক রায়হান রাফির সিনেমাঅমীমাংসিত বছরের ২৯শে ফেব্রুয়ারি মুক্তি পাওয়ার কথা ছিল সিনেমাটির। তবে সেন্সর বোর্ডের আপত্তির জন্য মুক্তির তারিখ পেছায়। এরপর আবার ঈদে মুক্তির কথা থাকলেও সেটা হয়নি। কারণ, সেন্সর বোর্ড জানালো ছবিটি প্রদর্শনের অযোগ্য।

এই ব্যাপারে সিনেমার প্রযোজক শহিদুল আলম সাচ্চুকে সেন্সর বোর্ডের উপপরিচালক মো. মঈনুদ্দীন স্বাক্ষরিত একটি চিঠি দেয়া হয়। সেখানে বলা হয়েছে সিনেমাটিতে নৃশংস খুনের দৃশ্য রয়েছে এবং এর কাহিনী, চিত্রনাট্য এবং সংলাপের বিষয়বস্তুর বা¯তবতার সাথে মিল রয়েছে।

টিজার মুক্তির পর অনেকেই সাংবাদিক দম্পতি সাগর-রুনির হত্যাকাণ্ডের সাথে মিল খুঁজে পেয়েছেন সিনেমাটির। সেন্সর বোর্ডের এক সদস্য বলছেন, সাগর-রুনি হত্যাকাণ্ডের সঙ্গে সিনেমার গল্পের মিল রয়েছে যা হত্যাকাণ্ড আদালতে বিচারাধীন। আর তাই স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকেও আপত্তি করা হয়েছে।

এদিকে সিনেমার মুক্তি আটকে যাওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন পরিচালক রাফী। তিনি বলেন, ‘‘সিনমা বাস্তবের সাথে মিলে গেছে তাই এটা মুক্তি দেওয়া যাবেনা! সিনেমা হতে হবে অবাস্তব!! ওয়েব ফিল্মঅমীমাংসিতসেন্সর বোর্ডে আটকে দেয়ার তীব্র প্রতিবাদ জানাই।’’

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়