বৃহস্পতিবার ১৮ জুলাই ২০২৪, শ্রাবণ ৩ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

দুদকের তলবে উপস্থিত হননি বেনজীর, যা জানাল দুদক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:২২, ২৩ জুন ২০২৪

দুদকের তলবে উপস্থিত হননি বেনজীর, যা জানাল দুদক

ছবি: ইন্টারনেট

অবৈধ সম্পদের ব্যাখ্যা দিতে দুদকের প্রথম তলবে না গিয়ে সময় চেয়েছিলেন। এবার সময় নিয়ে দ্বিতীয় তলবেও বেপাত্তা পুলিশের আলোচিত সাবেক মহাপরিদর্শক বেনজীর আহমেদ। তবে নিজের বিরুদ্ধে ওঠা নানা অনিয়ম আর দুর্নীতির ব্যাখ্যা দিয়ে আইনজীবীর মাধ্যমে দুদকের কাছে একটি চিঠি পাঠিয়েছেন তিনি।

দ্বিতীয় দফা তলবেও গড়হাজির বেনজীরকে নিয়ে দুদকের পরবর্তী করণীয় কি হবে বিষয়ে গণমাধ্যমের জিজ্ঞাসার উত্তর দিতে গিয়ে দুদক সচিব খোরশেদা ইয়াসমিন জানান, বেনজীর আহমেদ তার আইনজীবীর মাধ্যমে গত ২১শে জুন দুদক চেয়ারম্যান বরাবর একটা লিখিত বক্তব্য চিঠি আকারে পাঠিয়েছেন। তবে খোরশেদা ইয়াসমিন নিশ্চিত করেছেন যে, এবারের চিঠিতে নতুন করে সময়ের আবেদন করেননি বেনজীর। বরং তার বিরুদ্ধে আনা অভিযোগগুলোর বিষয়ে ব্যাখ্যা দেওয়ার চেষ্টা করেছেন পুলিশের সাবেক মহাপরিদর্শক।

তবে ঠিক কি ব্যাখ্যা দেয়া হয়েছে বেনজীরের চিঠিতে তা পরিষ্কার করে জানাননি দুদক সচিব খোরশেদা ইয়াসমিন। তবে জানিয়েছেন, চিঠির বক্তব্যে পর্যলোচনা করে পরবর্তী পদক্ষেপ নেবে দুদক।

এদিকে, অবৈধ সম্পদের ব্যাখ্যা জানতে আগামীকাল (২৪শে জুন) জিজ্ঞাসাবাদ করার কথা ছিলো বেনজীর আহমেদের স্ত্রী দুই কন্যাকে। তবে অনেকেরই ধারণা বেনজীর আহমেদ এবং তার পরিবারের কেউই এখন আর দেশে নেই।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়