বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০২২, আশ্বিন ১৪ ১৪২৯

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

বাপ্পির অনুপ্রেরণায় গান লিখলেন অনন্য প্রতিভাবান মিতু

মো. সাহিদ আহমেদ

প্রকাশিত: ১৮:১৬, ২০ সেপ্টেম্বর ২০২২

বাপ্পির অনুপ্রেরণায় গান লিখলেন অনন্য প্রতিভাবান মিতু

বাপ্পি-মিতু

ঢালিউডের উঠতি জনপ্রিয় নায়িকা জাহারা মিতু। ইতিমধ্যেই নিজেকে একাধিকবার পরিচিত করেছেন অনন্য প্রতিভাবান হিসেবে। তাইতো ঢালিউডের সুপারস্টার শাকিব খানও মিতুর প্রথম সিনেমার নায়ক হয়েছিলেন। অনন্য প্রতিভাবান এই নায়িকা টালিউডের সুপারস্টার দেব ছাড়াও জুটি বেঁধেছেন জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পি চৌধুরীর সাথে। এখন অপেক্ষা অভিষেকের।

মেধাবী অভিনেত্রী নিজেকে গণ্ডির মধ্যেই বেধে না রেখে নামের পাশে যোগ করেছেন, মডেল, উপস্থাপকের তকমাও। এবার তিনি তার নতুন পরিচয় প্রকাশ করলেন দর্শকদের সামনে।শত্রুসিনেমার মাধ্যমে তিনি গীতি্কার হিসেবে যাত্রা করলেন। তার গানটি গেয়েছেন জনপ্রিয় গায়ক আসিফ আকবর। যার জনপ্রিয়তা এবং আধিপত্য এখনও সমানভাবে বিরাজমান।

গান লেখা বিষয়ে জাহারা মিতু ফেসবুক হ্যান্ডেলে লিখেছেন, ‘সাহস করে একটি দু:সাহসিক কাজ করলাম। ছোটবেলা থেকে লেখালেখির অভ্যাস থাকলেও নিজের ছবির জন্য গান লিখবো তা কখনো ভাবিনি।

শত্রুর জন্য এমন একটি গান দরকার ছিলো যা ছবির সাথে রিলেটেড। টেবিল আলোচনায় বাপ্পী প্রথম বলে তুমি লিখছো না কেনো? বাপ্পী চৌধুরীর কথায় গানটা মাথায় আসলো। মাত্র পাঁচমিনিটেই লেখা গানটি। বাপ্পীকেই হয়তো তাই ক্রেডিটটা দিতে হয়।

এরপরের টা ইতিহাস আমার জন্য। প্রযোজক, পরিচালক (সুমন ধর), সঙ্গীত পরিচালক (ইমন সাহা) সবার প্রচেষ্টায় গানটি বাস্তবে পরিণত হলো। এতে কন্ঠ দিলেন বাংলা গানের যুবরাজ আমার আসিফ ভাই। সেই সাথে বোনাস ভারতের সঙ্গীতশিল্পী অঙ্কিতা ভট্টাচার্য।

গতকালকে এফডিসি তে শ্যুটিং হলো পাখি পাখি গানের। কোরিওগ্রাফিতে ছিলো রোহান-বেলাল জুটি।পাখি পাখিগানে নাচতে হবে সবাইকে….. নাচবো এবার পাখি হয়ে….’

এদিকে প্রতিবেদককে তিনি জানান,  ‘শত্রুসিনেমায় প্রিয়ন্তী চরিত্রে অভিনয়ও করবেন মিতু। যেখানে তাকে দেখা যাবে একজন বখাটে, নেশাগ্রস্ত মেয়ের চরিত্রে।

সিনেমাটিতে মিতুর নায়কের ভূমিকায় থাকছেন বাপ্পী চৌধুরী। তার চরিত্রের নাম দুর্জয়। পুলিশের সাব ইন্সপেক্টর। এছাড়াও ছবিটিতে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে অভিনেতা মিশা সওদাগরকে।

উল্লেখ্য- মেধাবী নায়িকার বেশ কিছু সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। এরমধ্যেআগুন’, ‘কমান্ডো’, ‘কুস্তিগীর’, ‘শত্রু’, ‘জয় বাংলাঅন্যতম। এছাড়াওযন্ত্রণাসহ বেশকিছু সিনেমার কাজ করছেন তিনি। নতুন করে চুক্তিবদ্ধ হয়েছেনদ্য ডল-ডেথ অব লিভিং লিজেন্ড এখানে তার বিপরীতে আছেন জিয়াউল রোশান।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়