সোমবার ২০ মে ২০২৪, জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

খোলা কাগজের বর্ষসেরা প্রতিনিধি মাহফুজুল আলম খোকন

মো. সাহিদ আহমেদ

প্রকাশিত: ১৬:১৮, ৪ ফেব্রুয়ারি ২০২৩

খোলা কাগজের বর্ষসেরা প্রতিনিধি মাহফুজুল আলম খোকন

খোলা কাগজের বর্ষসেরা প্রতিনিধির ক্রেস্ট গ্রহণ করছেন মাহফুজুল আলম খোকন

মাহফুজুল আলম খোকন দীর্ঘদিন ধরে রাজধানীর উত্তরা ও তুরাগে সততা ও নিষ্ঠার সাথে নিজ কর্মজীবনের দায়িত্ব পালন করেছেন। এবার এই সততা ও নিষ্ঠার পুরস্কার স্বরূপ (৪ ফেব্রুয়ারি) শনিবার নিজ কর্মস্থল দৈনিক খোলা কাগজের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত অনুষ্ঠানে বর্ষসেরা প্রতিনিধি নির্বাচিত হয়েছেন।

সাংবাদিকতার হাতেখড়ি নিজ চাচার হাতধরে, কর্মজীবন শুরু হয় দৈনিক সবুজ বিপ্লব, ও সাপ্তাহিক পান্জেরিতে লেখার মাধ্যমেই। সততা ও নিষ্ঠার সাথে সাংবাদিকতা করার জন্য টঙ্গী, তুরাগ, ও উত্তরায় খোকন এক সুপরিচিত নাম। সংগঠক হিসেবেও সুনাম কুড়িয়েছেন।

উত্তরা প্রেস ক্লাবের অন্যতম সংগঠকও তিনি। ছিলেন ২০১৩ সালে প্রতিষ্ঠিত হওয়া উত্তরা প্রেস ক্লাবের সাবেক সাধারন সম্পাদক।

প্রায় ২ যুগের এই কর্মজীবনে অনেক চড়াই উতরাই পার করেছেন খোকন; সংবাদ প্রকাশের কারণে অনেক নির্যাতিতও হতে হয়েছে। তবুও সাংবাদিকতাকে ভালোবেসে জাতির মঙ্গলে নির্ভীক এই সংবাদকর্মী প্রতিনিয়ত সংবাদ প্রকাশ করে গেছেন। দীর্ঘদিন কাজ করেছেন দৈনিক জনতা পত্রিকায়।

একাধারে অন্যায়ের বিরুদ্ধে কলম সৈনিক হিসেবে নিজের জাত চেনাতে সময় নেয়নি। এবার সাংবাদিক মাহফুজুল আলম খোকনকে নিজ প্রতিষ্ঠান বর্ষসেরা প্রতিনিধি হিসেবে নির্বাচিত করায় তিনি তার ব্যক্তিগত ফেসবুক হ্যান্ডেলে অনুভূতি প্রকাশ করে লিখেছেন, ‘আলহামদু লিল্লাহ, আমার সাংবাদিকতায় আবারও একটা প্রাপ্তি। কৃতজ্ঞতা দৈনিক খোলা কাগজ পরিবারের প্রতি, আমার পরিশ্রমকে মুল্যায়িত করার জন্য । স্পেশালি ব্যবস্থাপনা সম্পাদক মনির হোসেন ভাই, বার্তা সম্পাদক সাজিদ রুমেল ভাই, সিনিয়র স্টাফ রিপোর্টার তানজিরুল ইসলাম ভাইকে সহ কর্মরত এলাকার সকল সহকর্মীদের।‘

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়