শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, বৈশাখ ১৩ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

আজকের রাশিফল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:২৬, ৯ জুন ২০২২

আজকের রাশিফল

ফাইল ফটো

আজ ৯ জুন ২০২২, বৃহস্পতিবার। চলুন জেনে নেয়া যাক আজকের রাশিফল।


মেষ রাশি: ২১ মার্চ-২০ এপ্রিল
ব্যস্ত কাজের সূচি আপনাকে খিটখিটে করে তুলতে পারে। আজ কোনো পূর্ববর্তী বিজ্ঞপ্তি ছাড়াই আপনার ঋণখেলাপির কাছ থেকে নেয়া অর্থের সঙ্গে আপনার অ্যাকাউন্টে জমা দেওয়া হবে, যা আপনাকে খুশি করতে পারে। আপনার পরিবারের প্রতি সঠিক সময় দিন। আপনার স্ত্রী তার জীবনে আপনার মূল্য বর্ণনা করতে আজ কিছু সুন্দর শব্দ নিয়ে আপনার কাছে আসতে পারেন।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে
সৃজনশীল শখ আপনাকে চাপমুক্ত রাখবে। আজ আপনি আপনার ভাই বা বোনের সাহায্য থেকে সুবিধা পেতে পারেন। বন্ধুদের সঙ্গে আপনি স্বাচ্ছন্দ্য বোধ করবেন। ব্যস্ত রাস্তায়, আপনি বুঝতে পারবেন যে আপনার প্রণয়ী সেরা তাই আপনি ভাগ্যবান। আপনার বস অজুহাত আগ্রহী হতে হবে না- তার নেক নজরে থাকার জন্য আপনাকে কাজ করতে হবে।


মিথুন : ২১ মে-২০ জুন
স্বাস্হ্য ভালোই থাকবে। আজ আপনি আপনার পরিবারের সিনিয়রদের কাছ থেকে আর্থিক পরিচালনা এবং সঞ্চয় সম্পর্কে পরামর্শ চাইতে পারেন ও সেগুলো আপনার দৈনন্দিন জীবনে ব্যবহার করতে পারেন। জিভকে সংযত করতে হবে যেন বয়স্ক গুরুজনেদের অভিমানে আঘাত না লাগে। বাজে কথায় সময় নষ্ট না করে চুপ থাকা শ্রেয়। 

কর্কট : ২১ জুন-২১ জুলাই
স্বাস্হ্য সুন্দর থাকবে। আপনি অর্থের গুরুত্বটি খুব ভালভাবেই জানেন। যে কারণে আপনি আজ যে অর্থ সঞ্চয় করছেন তা ভবিষ্যতে কার্যকর হবে এবং কোনো বড় সমস্যা থেকে বেরিয়ে আসবে। সাম্প্রতিক আপনার ব্যক্তিগত জীবন আপনার প্রধান মনোযোগের কেন্দ্র হয়ে দাঁড়িয়েছে কিন্তু আজ আপনি সমাজসেবায় নজর দেবেন।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট
আপনার ক্রমাগত ইতিবাচক চিন্তা পুরস্কৃত হবে। আপনি আপনার প্রচেষ্টায় সফল হওয়ার সম্ভাবনা আছে। অর্থ-সম্পর্কিত সমস্যা সম্পর্কে আপনার স্ত্রী বা স্ত্রীর সঙ্গে আপনার বিতর্ক হওয়ার সম্ভাবনা রয়েছে। তিনি আপনাকে আপনার অপ্রয়োজনীয় ব্যয় এবং নিয়মিত জীবনযাপন সম্পর্কে বক্তৃতা দিতে পারেন। 

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর
অন্যদের বিরুদ্ধে বিদ্বেষভাব পোষণ করার জন্য মানসিক উত্তেজনার সৃষ্টি হবে। আপনার এ ধরনের চিন্তা উপেক্ষা করা উচিত। কারণ এগুলো জীবনব্যয়ী হয় এবং আপনার কর্মদক্ষতাকে দুর্বল করে। জমিজমায় বিনিয়োগ করা লাভদায়ক হবে। আপনার বড় অনুষ্ঠানে সবাইকেই আমন্ত্রণ জানান।


তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর
বন্ধুরা সহায়ক হবে এবং আপনাকে খুশি রাখবে। আজ আপনি কোনো সহায়তা বা সহায়তা ছাড়াই অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। আপনার রসিক স্বভাব আপনার চারপাশের পরিবেশকে আলোকিত করবে। আপনি আপনার সঙ্গী কাছ থেকে মানসিক ব্ল্যাকমেল এড়িয়ে চলুন। কথা দেবেন না যদি কথা রাখতে না পারেন। জীবনের আনন্দ উপভোগ করার জন্য আপনাকে আপনার বন্ধুদের সময় দেওয়া দরকার।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর
আপনার শৈশব স্মৃতি আপনাকে জড়িয়ে রাখবে। ফলে আপনি নিজেকে অপ্রয়োজনীয় মানসিক উত্তেজনা দিতে পারেন। মাঝে মাঝে শিশুসুলভ ক্ষমতা হারিয়ে যাওয়াই আপনার প্রধান উদ্বেগ এবং চাপের কারণ হবে। আপনি আজকে কার্ড ভালো খেললে কিছু অতিরিক্ত নগদ উপার্জন করতে পারেন। আপনার বাচ্চাদের সমস্যার মোকাবিলা করতে কিছু সময় বের করুন। আজ আপনার হৃদস্পন্দন আপনার সঙ্গীর সঙ্গে ছন্দ মিলিয়ে প্রেমের সঙ্গীতে মেতে উঠবে। আপনার সহকর্মীরা প্রতিদিনের তুলনায় আজ আপনাকে ভালোভাবে বুঝতে পারবে। কোনো আধ্যাত্মিক নেতৃত্ব বা বয়স্ক কেউ আপনার পথপ্রদর্শন করবে। জীবন আজ সত্যিই চমৎকার হতে যাচ্ছে। কারণ আপনার স্ত্রী বিশেষ কিছু পরিকল্পনা করেছে।


মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি
সৃজনশীল কাজও আপনাকে চাপমুক্ত রাখবে। আপনি আজকে ভালো অর্থ উপার্জন করবেন। কিন্তু খরচ বৃদ্ধির ফলে আপনার সঞ্চয় করা কঠিন হবে। আপনি সবার চাহিদার যত্ন নিতে চেষ্টা করলে আপনি বিভিন্ন নির্দেশ মধ্যে বিধ্বস্ত হয়ে যাবেন। প্রত্যেকদিন প্রেমে পড়ার প্রবণতা পাল্টান। 

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি
অন্যদের সঙ্গে খুশি ভাগ করে নেয়ার মাধ্যমে স্বাস্হ্যের বিকাশ ঘটতে পারে। ব্যবসার লাভ আজ অনেক ব্যবসায়ী ও ব্যবসায়ীদের জীবনে আনন্দ আনতে পারে। স্ত্রী স্নেহশীল হবেন। কোনো আকর্ষণীয় ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ হওয়া সম্ভবপর।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ
আপনি দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে সুস্থ হয়ে উঠবেন। কিন্তু একজন স্বার্থপর বদরাগী ব্যক্তিকে এড়িয়ে চলবেন। কারণ তিনি আপনাকে কিছু মানসিক উত্তেজনা দেবে যা পুনরায় সমস্যা বাড়িয়ে দিতে পারে। আপনার অফিসের সহকর্মী আজ আপনার মূল্যবান আইটেমগুলোর মধ্যে একটি চুরি করতে পারে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়