মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, অগ্রাহায়ণ ২২ ১৪২৯

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

চারদিন পর মায়ের কোলে সেই নবজাতক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৩৩, ১৪ নভেম্বর ২০২২

আপডেট: ১৬:৫২, ১৪ নভেম্বর ২০২২

চারদিন পর মায়ের কোলে সেই নবজাতক

ছবি সংগৃহীত

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল (শজিমেক) থেকে চুরি হওয়া নবজাতককে উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৩ নভেম্বর) সন্ধ্যায় গাজীপুরের চন্দ্রা এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় জড়িত কাউকে এখনও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

বগুড়া সদর থানার ওসি নূরে আলম জানান, রোববার দুপুরের দিকে গাজীপুরের চন্দ্রা বাজার এলাকায় রাস্তার পাশে একটি নবজাতকের সন্ধান পায় স্থানীয়রা। পরে সেখানকার পুলিশ বগুড়া সদর থানায় জানায়। খবর পেয়ে সদর থানা পুলিশ নবজাতকের বাবা সৈকত হাসান এবং মা ইতি বেগমকে নিয়ে সেখানে রওনা হন। সেখানে তারা চুরি যাওয়া নবজাতককে শনাক্ত করেন।

গত ৯ নভেম্বর দুপুরে শজিমেক হাসপাতালের গাইনি বিভাগ থেকে থেকে চার দিনের ওই নবজাতক চুরির ঘটনা ঘটে। চুরি হয়ে যাওয়া ওই নবজাতকের মা ২৩ বছর বয়সী ইতি বেগম। তিনি সদর উপজেলার এরুলিয়া বানদিঘী এলাকার সৈকত হাসানের স্ত্রী।

নবজাতকের বাবা সৈকত হাসান জানান,  গত ৫ নভেম্বর সন্ধ্যার দিকে তার স্ত্রী ইতি বেগম প্রসবব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হন। পরের দিন একটি ছেলে সন্তানের জন্ম দেন তিনি। তিন দিন পর বুধবার দুপুরে তাদেরকে রিলিজ দেয়া হয়। রিলিজ দেয়ার পর ইতি ও তার বোন বাচ্চাকে নিয়ে হাসপাতাল থেকে বের হয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। এসময় অজ্ঞাতপরিচয় এক নারী সরকারিভাবে তাদের পাঁচ হাজার টাকা সহায়তার আশ্বাস দেন। সেই আশ্বাসে তার স্ত্রীর বোন নবজাতককে নিয়ে হাসপাতালের নিচে যান। সহায়তা পেতে কিছু কাগজ ফটোকপি করতে হবে এই কথা বলে তাকে দোকানে পাঠান ওই নারী। তিনি দোকানে গেলে নবজাতককে নিয়ে সটকে পড়েন অজ্ঞাতপরিচয় নারী।

বগুড়া জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম জানান, শজিমেক হাসপাতাল থেকে চুরি যাওয়া নবজাতককে উদ্ধার করা হয়েছে। তবে এ ঘটনায় এখনও কাউকে আটক বা গ্রেপ্তার করা যায়নি। আমরা তদন্ত চলছে। জড়িতদের দ্রুতই ধরা হবে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়