বুধবার ০৮ মে ২০২৪, বৈশাখ ২৫ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

দিনাজপুরে বেপরোয়া ট্রাকের চাপায় নিহত ২

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:২৫, ২৪ সেপ্টেম্বর ২০২২

দিনাজপুরে বেপরোয়া ট্রাকের চাপায় নিহত ২

ছবি সংগৃহীত

দিনাজপুর শহরের খোয়ারের মোড়ে রাস্তা পারাপারের সময় বেপরোয়া মালবাহী ট্রাকের চাপায় ঘটনাস্থলে মারা গেছেন ২ জন এবং গুরুতর আহত হয়েছেন আরও ১ জন।

শনিবার (২৪ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের সামনে দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন গাইবান্ধার সুন্দরগঞ্জ থানার খানপুর খানপাড়ার বাসিন্দা মোহাম্মদ আলী (৬৫) এবং তার শ্যালক একই উপজেলার রাজিবপুর গ্রামের আজিজুল হকের ছেলে আজগর হোসেন (৩৫) গুরুতর আহত হয়েছেন আজগরের ভাই মকবুল আলী (৪০)

প্রত্যক্ষদর্শীরা জানান, ভোরে সুন্দরগঞ্জ থানা থেকে একটি ইজিবাইকে সাতজন দিনাজপুর শহরের খোয়ারের মোড়ে আত্মীয়র বাসায় বেড়াতে যাচ্ছিলেন। পথে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে সামনে দুলাভাই মোহাম্মদ আলী তার দুই শ্যালক ইজিবাইক থেকে নেমে যান।

তারা ৩ জন রাস্তা পারাপারের সময় দিনাজপুরমুখী বেপরোয়া গতির একটি মালবাহী ট্রাক ওই তিনজনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হন। আহত একজনকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে দিন আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে ভর্তি করা হয়েছে।

দিনাজপুর কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (সি) তানভীরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ট্রাকচালক হেলপার পলাতক পালিয়ে গেছে। ঘাতক ট্রাকটি পুলিশের হেফাজতে থানায় নিয়ে আসা হয়েছে।

 

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়