সোমবার ২৯ এপ্রিল ২০২৪, বৈশাখ ১৬ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

বুয়েটে মৌলবাদী তৎপরতা চালানো হচ্ছে: ছাত্রলীগ

ক্যাম্পাস প্রতিনিধি

প্রকাশিত: ১৪:৪৯, ৩১ মার্চ ২০২৪

বুয়েটে মৌলবাদী তৎপরতা চালানো হচ্ছে: ছাত্রলীগ

ছবি সংগৃহীত

ছাত্র রাজনীতির বন্ধ রেখে বুয়েটে মৌলবাদী তৎপরতা চালানো হচ্ছে বলে অভিযোগ করেছে ছাত্রলীগ। কেন্দ্রীয় শহীদ মিনারে আয়োজিত এক প্রতিবাদ সমাবেশে ছাত্রলীগ নেতারা বলেন, আবরার হত্যার বিচার হয়েছে। কিন্তু এটাকে পুঁজি করে যারা ছাত্র রাজনীতির বিপক্ষে কাজ করছে তাদের প্রতিহত করা হবে।

মৌলবাদী গোষ্ঠীর কালোছায়া থেকে মুক্ত করে বুয়েটে নিয়মতান্ত্রিক ছাত্র রাজনীতির দাবিতে রোববার রাজধানীর কেন্দ্রীয় শহীদ মিনারে প্রতিবাদ সমাবেশ করে ছাত্রলীগ। সেখানে অংশ নেয় কেন্দ্রীয় ছাত্রলীগ, ঢাকা বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন কলেজ, থানা মহানগরের হাজারো নেতাকর্মী।

সমাবেশে ছাত্র নেতার বুয়েটে ক্যাম্পাসে ছাত্র রাজনীতি বন্ধ করে যারা মৌলবাদী তৎপরতা জামায়াত শিবিরের রাজনীতি চালু রাখছে তাদের প্রতিহত করার ঘোষণা দেন। বুয়েটের শিক্ষার্থী আবরার হত্যাকে পুঁজি করে যারা মোলবাদীদের পক্ষে কাজ করছে তাদেরকে খুজে বের করার জন্য বুয়েট প্রশাসনের প্রতি দাবি জানান তারা।

এসময় আন্দোলনের মুখে পুরকৌশল বিভাগের শিক্ষার্থী ইমতিয়াজ হোসেন রাহিম রাব্বির আবাসিক হলের বরাদ্দকৃত সিট বাতিল ঘোষণার প্রতিবাদ জানিয়ে ছাত্রলীগ নেতারা রাব্বির সিট ফেরত দিতে বুয়েট প্রশাসনকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দেয়।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়