শনিবার ২৭ এপ্রিল ২০২৪, বৈশাখ ১৩ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

ঢাকায় সাফ চ্যাম্পিয়ন বাংলাদেশ নারী ফুটবল দল

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশিত: ১৫:৪২, ২১ সেপ্টেম্বর ২০২২

ঢাকায় সাফ চ্যাম্পিয়ন বাংলাদেশ নারী ফুটবল দল

বাংলাদেশের বিজয়ী মেয়েরা

নেপাল থেকে চ্যাম্পিয়ন শিরোপা নিয়ে দেশে পৌঁছেছে বাংলাদেশ নারী ফুটবল দল।

বুধবার (২১ সেপ্টেম্বর) বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে বেলা ১টা ৫০ মিনিটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায় তারা।

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সাফ চ্যাম্পিয়ন বাংলাদেশ নারী দলকে ফুল দিয়ে বরণ করে নিয়েছেন ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। সময় উপস্থিত ছিলেন যুব ক্রীড়া সচিব এবং মন্ত্রণালয় বাফুফে কর্মকর্তারা।

এর আগে বুধবার (২১ সেপ্টেম্বর) বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে বেলা ১টা ৫০ মিনিটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায়।

বিমানবন্দর থেকে কাকলি হয়ে মহাখালি ফ্লাইওভার ব্যবহার করে জাহাঙ্গীর গেট, পিএমও অফিসের পর বিজয় স্মরণীতে এসে হাতের বাঁয়ে চলে যাবো আমরা। সেখান থেকে তেজগাঁও হয়ে পুনরায় ফ্লাইওভার দিয়ে মৌচাক হয়ে কাকরাইলে আসবো। কাকরাইল থেকে হাতের বাঁয়ে- ফকিরাপুল, আরামবাগ এবং মতিঝিল শাপলা চত্ত্বর হয়ে বাফুফে এসে পৌঁছাবো বাফুফে ভবনে।

বাফুফে ভবনে নারী ফুটবলারদের বরণ করবেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন। মেয়েরা আসার পর তাদেরকে ফুলের স্টিক দিয়ে তিনি বরণ করে নেবেন। এরপর ফটোসেশন হবে। এখানেও হতে পারে একটি সংবাদ সম্মেলন। এরপর অফিসিয়ালি আপাতত রিসিপশনটা শেষ হবে। বাকি আরও বড় কোনো সংবর্ধনার আয়োজন করা হবে কি না তা নির্ধারণ করবেন বাফুফে সভাপতি এবং কার্যনির্বাহী কমিটি।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়