শনিবার ২৭ এপ্রিল ২০২৪, বৈশাখ ১৪ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

খালেদা জিয়াকে সরকার মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে: সেলিনা রহমান

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪:০৭, ১৩ জুন ২০২২

আপডেট: ১৪:০৮, ১৩ জুন ২০২২

খালেদা জিয়াকে সরকার মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে: সেলিনা রহমান

ফাইল ফটো

হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে সরকার মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে বলে দাবি করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য সেলিনা রহমান।

তিনি বলেন,’যিনি ৫টি আসন থেকে বার বার জনগনের ভালোবাসায় নির্বাচিত হয়েছেন, সেই জননেত্রী বেগম খালেদা জিয়াকে সরকার মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে’।

সোমবার (১৩ জুন) বেলা ১১টার দিকে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সামনের এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

সেলিমা রহমান আরো বলেন, আমরা সন্দেহ করেছিলাম, যখন খালেদা জিয়া জেলে ছিলেন, তখন বলেছিলাম তাকে সরকার তিলে-তিলে মেরে ফেলবে। আজকে দেখতে পারছি, সেই কথার সত্যতা। তা না হলে একজন প্রধানমন্ত্রী কখন আরেকজন সাবেক প্রধানমন্ত্রীর সমন্ধে বলতে পারেন না, তাকে পদ্মা সেতু থেকে টুস করে ফেলে দেবো। এটা রাজনৈতিক শিষ্টাচারের বাইরে। আমরা রাজনৈতিক শিষ্টাচার মানি বলে অনেক কথা বলি না।   

তিনি আরও বলেন, আজকে দেশে দুই আইন চলছে। আওয়ামী লীগের নেতা হাজী সেলিম চিকিৎসার জন্য বিদেশে গেছেন। আর স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন, তিনি আইন মেনে গেছেন। আমি জানতে চাই, কোন আইনের কারণে খালেদা জিয়া চিকিৎসার জন্য বিদেশ যেতে পারছেন না। খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে না পাঠানো হলে জনগণ মাঠে নামবেন। তখন আপনার পায়ের নিচের মাটি থাকবে না।

মানববন্ধন শেষে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচ থেকে মহিলা দলের নেতাকর্মীরা মিছিল বের করলে পুলিশের বাধায় তা বেশি দূর এগুতে পারেনি। 

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়