শনিবার ০৪ মে ২০২৪, বৈশাখ ২১ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

মামলা লড়তে আইনজীবী নিয়োগ দিলেন সাবেক আইজিপি বেনজীর

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪:৩৫, ২৩ এপ্রিল ২০২৪

মামলা লড়তে আইনজীবী নিয়োগ দিলেন সাবেক আইজিপি বেনজীর

ছবি: ইন্টারনেট

হাইকোর্ট মামলা লড়তে আইনজীবী নিয়োগ দিয়েছেন সাবেক পুলিশের মহাপদির্শক (আইজিপি) বেনজীর আহমেদ। মঙ্গলবার (২৩ এপ্রিল) আদালত সূত্রে তথ্য জানা গেছে।

সোমবার (২২ এপ্রিল) বেনজীর আহমেদ তার পরিবারের বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ ওঠায় তা অনুসন্ধান করবে দুর্নীতি দমন কমিশন (দুদক) ঘটনায় দুদকের উপপরিচালক হাফিজুর রহমানের নেতৃত্বে সদস্যের কমিটি গঠন করা হয়েছে। একই দিন তার দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট দায়ের করা হয়।

সুপ্রিম কোর্টের আইনজীবী সালাউদ্দিন রিগ্যান হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় রিটটি দায়ের করেন। রিটে বেনজীর আহমেদের বিরুদ্ধে ওঠা দুর্নীতির অভিযোগ অনুসন্ধান করতে নির্দেশনা চাওয়া হয়। রিটে দুদক চেয়ারম্যান, সচিবসহ চারজনকে বিবাদী করা হয়েছে।

বিচারপতি নজরুল ইসলাম তালুকদারের হাইকোর্ট বেঞ্চে মঙ্গলবার (২৩ এপ্রিল) বিষয়ে শুনানি হতে পারে। এর আগে রোববার (২১ এপ্রিল) বেনজীর আহমেদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা চেয়ে দুদকে আবেদন করেন সংসদ সদস্য (এমপি) ব্যারিস্টার সৈয়দ সাইয়েদুল হক সুমন।

লিখিত ওই আবেদনে সাবেক আইজিপির দুর্নীতির অভিযোগের তদন্ত চান তিনি। পাশাপাশি দুদক কোনো ব্যবস্থা না নিলে, উচ্চ আদালতে যাওয়ারও হুঁশিয়ারি দেন তিনি।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়