মঙ্গলবার ২১ মে ২০২৪, জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

জি কে শামীমের জামিন নিয়ে আবারও প্রতারণা

আদালত প্রতিবেদক

প্রকাশিত: ১৫:০৯, ৩০ এপ্রিল ২০২৪

জি কে শামীমের জামিন নিয়ে আবারও প্রতারণা

ছবি: ইন্টারনেট

অস্ত্র মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত বহিষ্কৃত যুবলীগ নেতা আলোচিত ঠিকাদার জি কে শামীমের জামিন ঘিরে আবারো প্রতারণা করা হয়েছে। এর ফলে তার আইনজীবী নিখিল কুমার সাহা আগামী সপ্তাহ কোনো মামলায় লড়তে পারবেন না বলে আদেশ দিয়েছেন আপিল বিভাগ।

মঙ্গলবার প্রধান বিচারপতির নেতৃত্বাধীন সদস্যের আপিল বেঞ্চ আদেশ দেন। একইসঙ্গে কার্যতালিকা থেকে শামীমের জামিন আবেদন বাদ দিয়েছেন আপিল বিভাগ।

এদিন জি কে শামীমের জামিনের আদেশ কার্যতালিকার নম্বর সিরিয়ালে ছিল। এতে অবাক হয়ে প্রধান বিচারপতি বলেন, “এটি কীভাবে আদেশের জন্য আসে, বিষয়ে শুনানিই তো হয়নি।

পরে আইনজীবী নিখিল কুমার সাহাকে এজলাসে ডেকে প্রধান বিচারপতি জিজ্ঞেস করেন, ‘এটা কী করে হলো?’ এর কোনো সদুত্তর দিতে পারেননি নিখিল।

পরে নিখিল কুমার সাহাকে সপ্তাহ মামলা না লড়তে নির্দেশ দেন প্রধান বিচারপতি। এসময় তিনি পাল্টা যুক্তি দিতে চাইলে প্রধান বিচারপতি বলেন, “বেশি কথা বললে বছর নিষিদ্ধ করা হবে।

উল্লেখ্য, এর আগে ২০২০ সালে মার্চ মাসে প্রতারণার আশ্রয় নিয়ে হাইকোর্ট থেকে জামিন পান জিকে শামীম। পরে অনুসন্ধানে জানা যায়, মাসখানেক আগে করা জামিন আবেদনে পুরো নাম উল্লেখ করেননি তিনি। যদিও জামিন আদেশে ঠিকই লেখা ছিল পুরো নাম।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়