শনিবার ২৭ এপ্রিল ২০২৪, বৈশাখ ১৪ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

সারিকার যৌতুকের মামলায় স্বামীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৮:৫৪, ২৮ নভেম্বর ২০২২

সারিকার যৌতুকের মামলায় স্বামীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

ছবি সংগৃহীত

যৌতুকের দাবি মারধরের অভিযোগ এনে স্বামী জি এস বদরুদ্দিন আহমেদ রাহীর বিরুদ্ধে মামলা করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সারিকা সাবরিন। সোমবার (২৮ নভেম্বর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ফারাহ দিবা ছন্দার আদালতে মামলাটি দায়ের করেন অভিনেত্রী।

সময় আদালত জবানবন্দি গ্রহণ করেন অভিনেত্রীর। পরে মামলাটি আমলে নিয়ে বদরুদ্দিন আহমেদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। আর আদালতে গ্রেপ্তার সংক্রান্ত তামিল প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২১ ডিসেম্বর দিন ধার্য করা হয়েছে। সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন সারিকার আইনজীবী মাসুদুর রহমান।

মামলার অভিযোগ থেকে জানা গেছে, গত ফেব্রুয়ারি পারিবারিকবাবে বদরুলের সঙ্গে বিয়ে হয় সারিকার। বিয়েতে দেনমোহর ধার্য করা হয় ২০ লাখ টাকা। এছাড়া অভিনেত্রীর মা-বাবা বদরুদ্দিনকে ২৫ লাখ টাকার স্বর্ণালংকারসহ উপহার হিসেবে বাসার আসবাবপত্র দেন। কিন্তু বিয়ের কিছুদিন পরই বদরুদ্দিন সারিকার পরিবারের কাছে ৫০ লাখ টাকা দাবি করেন এবং মারধর করতে থাকেন।

গত নভেম্বর ভুক্তভোগীর কাছে বদরুদ্দিন যৌতুকের ৫০ লাখ টাকা এনে দিতে বলেন। টাকা না দেয়ায় এক কাপড়ে বাবার বাড়িতে পাঠিয়ে দেন সারিকাকে। পরে এই বিষয়ে ধানমন্ডিতে গত ১৯ নভেম্বর সালিশি বৈঠক হয়। সেখানে কথোপকথনের এক পর্যায়ে বদরুদ্দিন বলেন, ব্যবসার জন্য ৫০ লাখ টাকা দিতে হবে। এই টাকা না দিলে সারিকার সঙ্গে সংসার করবেন না এবং তাকে তালাক দিয়ে অন্যত্র বেশি টাকা যৌতুক নিয়ে বিয়ে করবেন।

প্রসঙ্গত, সারিকার এটি দ্বিতীয় সংসার। এর আগে ২০১৪ সালে মাহিম করিম নামে এক ব্যবসায়ীর সঙ্গে বিয়ে হয়েছিল তার। ২০১৬ সালে ডিভোর্স হয় তাদের। সেই সংসারে সেহরিশ আনায়া নামে কন্যাসন্তান রয়েছে অভিনেত্রীর। এরপর ২০২২ সালের ফেব্রুয়ারি ব্যবসায়ী বদরুদ্দিনকে বিয়ে করেন তিনি। কিন্তু বিয়ের এক বছর পূর্ণ না হতেই ভাঙনের পথে সারিকার এই সংসার।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়