শনিবার ০৪ মে ২০২৪, বৈশাখ ২১ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

নির্বাচন থেকে সরে দাঁড়ালেন প্রতিমন্ত্রী পলকের শ্যালক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৩৭, ২১ এপ্রিল ২০২৪

নির্বাচন থেকে সরে দাঁড়ালেন প্রতিমন্ত্রী পলকের শ্যালক

ছবি: ইন্টারনেট

নাটোরের সিংড়া উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন তথ্য যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের শ্যালক লুৎফুল হাবিব রুবেল। রোববার (২১ এপ্রিল) এক ভিডিও বার্তায় সংক্রান্ত ঘোষণা দেন তিনি।

পরে দুপুর ২টার দিকে রুবেলের প্রতিনিধি হিসেবে উপজেলার রাখালগাছা গ্রামের আজহারুল ইসলাম লাইলী বেগমের ছেলে মিনহাজ উদ্দিন প্রার্থিতা প্রত্যারের লিখিত আবেদন জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে জমা দেন। এর আগে, সকালে মনোনয়ন প্রত্যাহারের ঘোষণা দিয়ে লুৎফুল হাবিব রুবেল দাবি করেন, তিনি ষড়যন্ত্রের শিকার।

ভিডিও বার্তায় প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের শ্যালক বলেন, যে উদ্ভুত পরিস্থিতি তৈরি হয়েছে, যেটার সঙ্গে আমি কোনোভাবেই আমি সম্পৃক্ত নই। এটা একটা ষড়যন্ত্র। আমাকে নির্বাচন থেকে দূরে রাখতে বিভিন্ন মহল সক্রিয় আছে।

নির্বাচন থেকে সরে যাওয়ার কারণ ব্যাখ্যা করে রুবেল বলেন, উপজেলা পরিষদের নির্বাচন নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী ঘোষণা দিয়েছেন যে, কোনো মন্ত্রী-সংসদ সদস্যের আত্মীয়-স্বজন নির্বাচন করতে পারবেন না। এই ঘোষণার প্রতি শ্রদ্ধা রেখে এবং জুনাইদ আহমেদ পলকের নির্দেশনা অনুযায়ী মনোনয়ন পত্রটি প্রত্যাহার করে নিচ্ছি। অফিসিয়াল যে প্রক্রিয়াগুলো আছে সেগুলো যত দ্রুত সম্ভব সম্পূর্ণ করব।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়