মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪, ফাল্গুন ২১ ১৪৩০

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজ ২০২৩

মিরপুর টেস্টের একাদশ নিয়ে যা বললেন হাথুরুসিংহে

প্রকাশিত: ১৪:৫৩, ৫ ডিসেম্বর ২০২৩

মিরপুর টেস্টের একাদশ নিয়ে যা বললেন হাথুরুসিংহে

ছবি: ইন্টারনেট

ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলছে বাংলাদেশ দল। যার প্রথমটিতে দুর্দান্ত জয় তুলে নিয়েছে টিম টাইগার্স। সিলেটের মাটিতে প্রথম টেস্টে এক পেসারের সঙ্গে স্পিনার নিয়ে বাজিমাত করেছিল চন্ডিকা হাথুরুসিংহের শিষ্যরা।

সিলেটে টাইগার স্পিনে রীতিমতো ভুগেছেন নিউজিল্যান্ডের সব ব্যাটাররাই। এমনকি পার্টটাইমার মুমিনুল হকও পেয়েছেন উইকেটের দেখা। সিলেট পর্ব শেষ, টাইগারদের লক্ষ্য এখন মিরপুর টেস্টে।

এই ম্যাচে বাংলাদেশে একাদশে কি পরিবর্তন আসবে! নাকি সেই স্পিনে ভরসা রেখেই এগুবে টিম ম্যানেজমেন্ট, এটা এখন সবার কাছেই বড় প্রশ্ন। ম্যাচের আগের দিন মঙ্গলবার মিরপুরে সংবাদ সম্মেলনে আসেন চন্ডিকা হাথুরুসিংহে। সময় টাইগার কোচ জানিয়েছেন সহজ উত্তর, ‘বেশি তথ্য দিতে চাই না।

নিউজিল্যান্ডকে ধোয়াশায় রাখতেই কি এমন জবাব দিয়েছেন টাইগারদের হেড কোচ। তিনি বলেন, ‘বেশি তথ্য দিতে চাই না। নিউজিল্যান্ড হয়তো শুনবে। উইকেটের ওপর নির্ভর করবে, ওদের অদক্ষতার ওপরও।

হাথুরুসিংহে আরো বলেন, ‘সিলেটে একাদশ সাজিয়েছি সেখানকার কন্ডিশন অুনুযায়ী। মিরপুরে প্রেডিক্ট করা মুশকিল খেলা না পর্যন্ত। আমরা চেষ্টা করব খুব বেশি পরিবর্তন না করতে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়