মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪, বৈশাখ ১৬ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

তুরস্কে নাইটক্লাবে আগুন, ২৯ জনের প্রাণহানি

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১১:৩৫, ৩ এপ্রিল ২০২৪

তুরস্কে নাইটক্লাবে আগুন, ২৯ জনের প্রাণহানি

ছবি সংগৃহীত

তুরস্কের ইস্তাম্বুলের একটি নাইটক্লাবে আগুনে ২৯ জন নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরও বেশ কয়েকজন। স্থানীয় সময় মঙ্গলবার (২ এপ্রিল) ইস্তাম্বুলের গায়রেত্তেপেতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

আন্তর্জাতিক সংবাদ মাধ্যমগুলো জানিয়েছে, ইস্তাম্বুলের গায়রেত্তেপেতে অবস্থিত নাইট ক্লাবটি একটি ১৬ তলা আবাসিক ভবনের বেজমেন্টে ছিল। আগুন লাগার সময় নাইট ক্লাবটি খোলা বন্ধ ছিল। সেখান সংস্কার কাজ চলছিল।

ইস্তাম্বুলের গভর্নর দাভুত গুল জানিয়েছেন, আগুন লাগার কারণ এখনো জানা যায়নি। তিনি বলেন, আশঙ্কা করা হচ্ছে, নিহত ব্যক্তিরা সংস্কারকাজ পরিচালনাকারী প্রতিষ্ঠানের কর্মী। ঘটনায় তদন্তের পাশাপাশি নাইট ক্লাবের ব্যবস্থাপকসহ চার কর্মকর্তা সংস্কারকাজ পরিচালনাকারী প্রতিষ্ঠানের ব্যবস্থাপককে গ্রেপ্তার করা হয়েছে।

মাইক্রো ব্লগিং সাইট এক্সে ইস্তাম্বুল ফায়ার বিভাগের প্রকাশিত একটি ভিডিওতে দেখা গেছে, দমকলকর্মীরা একাধিক ফায়ার ইঞ্জিন নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন। এছাড়া ধোঁয়ায় আচ্ছন্ন ভবনটির পাশে দাঁড়িয়ে আছে অ্যাম্বুলেন্স।

এদিকে, অগ্নিকাণ্ডের ঘটনায় দু: প্রকাশ করে ইস্তাম্বুলের মেয়র ইকরিম ইমামগোলো জানান, “যারা পরিবার-পরিজনকে হারিয়েছেন তাদের ওপর আল্লাহ দয়া করুক। যারা আহত হয়েছেন তাদের দ্রুত সুস্থতা কামনা করছি আমি।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়