বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, বৈশাখ ১২ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

তিতুমীরে বাস শিডিউলে পরিবর্তন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:০০, ২৯ অক্টোবর ২০২২

তিতুমীরে বাস শিডিউলে পরিবর্তন

ছবিঃ সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) আওতাভুক্ত রাজধানীর সরকারি তিতুমীর কলেজ বাসের নতুন শিডিউল প্রকাশ করা হয়েছে। পরিবর্তিত এই শিডিউল অনুসারে এবার এক বাসেই তিতুমীর কলেজ ক্যাম্পাস থেকে যাওয়া যাবে নরসিংদী। ২৭ অক্টোবর (বৃহস্পতিবার) রাতে সরকারি তিতুমীর কলেজের ওয়েবসাইটে কলেজের বাস চলাচল রুটের পরিবর্তিত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রুট পরিবর্তিত সময়সূচি অনুযায়ী আগামী নভেম্বর (বৃহস্পতিবার) থেকে কলেজের পরিবহন পুলের ৯টি বাস চলাচল করবে।

বিজ্ঞপ্তিতে ৯টি বাস চলাচলের পরিবর্তিত শিডিউল-  

) কলেজ বাস ঢাকা মেট্রো--১১-০২৯৭ নামের বাসটি সকাল ৬টা ৪৫ মিনিটে বোর্ড বাজার হতে ক্যাম্পাসের উদ্দেশ্য ছাড়বে। দুপুর ৩টায় ক্যাম্পাস থেকে গাজীপুর স্টেশনরোড, আব্দুল্লাহপুর, বিমানবন্দর, খিলক্ষেত, কলেজ রুটে চলাচল করবে।

) সম্পর্ক ঢাকা মেট্রো--১১-০২৩৭ বাসটি সকাল ৬টা ৪৫ মিনিটে সাইনবোর্ড হতে ক্যাম্পাসের উদ্দেশ্য ছাড়বে এবং বিকেল ৩টায় ক্যাম্পাস থেকে শনির আখড়া, সায়দাবাদ, বাসাবো, খিলগাঁও, যাত্রাবাড়ী, রামপুরা, লিংকরোড, কলেজ রুটে চলাচল করবে।

) সোনার তরী ঢাকা মেট্রো--১৪-০১১১ বাসটি সকাল ৭টা ২০ মিনিটে সরকারি বাঙলা কলেজ হতে সরকারি তিতুমীর কলেজের উদ্দেশ্য ছাড়বে এবং বিকেল ৩টায় ক্যাম্পাস থেকে মিরপুর-, মিরপুর-, মিরপুর ১০, কাজীপাড়া, শেওড়াপাড়া, আগারগাঁও, কলেজ রুটে চলাচল করবে।

) অগ্নিবীণা ঢাকা মেট্রো--১১-৪১৪৪ বাসটি সকাল ৭টা ২০ মিনিটে আজিমপুর হতে ক্যাম্পাসের উদ্দেশ্য ছাড়বে এবং বিকেল টায় ক্যাম্পাস থেকে নিউমার্কেট, কলাবাগান, পান্থপথ, ফার্মগেট, কলেজ রুটে চলাচল করবে।

) বিআরটিসি ঢাকা মেট্রো--১৫-৫৮৫৮ বাসটি সকাল ৭টায় আব্দুল্লাহপুর হতে ক্যাম্পাসের উদ্দেশ্য ছাড়বে এবং বিকেল টায় ক্যাম্পাস থেকে আজমপুর, বিমানবন্দর, বিশ্বরোড, নতুনবাজার, বাড্ডা-কলেজ রুটে চলাচল করবে।

) চলন্তিকা ঢাকা মেট্রো বাসটি সকাল ৭টা ২০ মিনিটে গুলিস্তান হতে ক্যাম্পাসের উদ্দেশ্য ছাড়বে এবং বিকেল টায় ক্যাম্পাস থেকে পল্টন, কাকরাইল, মৌচাক, মগবাজার, সাতরাস্তা, কলেজ রুটে চলাচল করবে।

) অনিন্দ্য ঢাকা মেট্রো বাসটি সকাল ৬টা ৪৫ মিনিটে সাহেব প্রতাপ মোড় হতে ক্যাম্পাসের উদ্দেশ্য ছাড়বে এবং বিকেল টায় ক্যাম্পাস থেকে পাঁচদোনা-মাধবদী, গাউছিয়া, যমুনা ফিউচার পার্ক, কাঞ্চনব্রীজ, কলেজ রুটে চলাচল করবে।

) বীরশ্রেষ্ঠ মতিউর রহমান ঢাকা মেট্রো বাসটি সকাল ৭টা ২০ মিনিটে মিরপুর সাড়ে এগার হতে ক্যাম্পাসের উদ্দেশ্য ছাড়বে এবং বিকেল টায় ক্যাম্পাস থেকে মিরপুর-১২, সাগুপ্তারোড, ইসিবি চত্বর, বনানী ছাত্রীনিবাস, কলেজ রুটে চলাচল করবে।

) সোহার্দ্য ঢাকা মেট্রো বাসটি সকাল ৬টা ৪৫ মিনিটে সাভার রেডিও কলোনি হতে ক্যাম্পাসের উদ্দেশ্য ছাড়বে। বিকেল টায় ক্যাম্পাস থেকে হেমায়েতপুর, গাবতলি, টেকনিক্যাল, কল্যাণপুর, শ্যামলী ৬০ফিট, কলেজ রুটে চলাচল করবেক্ষ

উল্লেখ্য, সকল বাসের দুই পার্শ্বের প্রথম ১০টি আসন শুধুমাত্র শিক্ষকগণের জন্য সংরক্ষিত থাকবে। সেই সঙ্গে বাস চলাকালীন শিক্ষার্থীদের কলেজ পরিচয়পত্র বা ভর্তি রশিদ সঙ্গে রাখতে হবে।  

এইচ এস কে

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়