বৃহস্পতিবার ৩০ মার্চ ২০২৩, চৈত্র ১৬ ১৪২৯

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

স্টেজে পড়ে যাওয়ার মূল কারণটা জানালেন নিরব

আলো আভা ডেস্ক

প্রকাশিত: ১৩:৪২, ১৪ মার্চ ২০২৩

স্টেজে পড়ে যাওয়ার মূল কারণটা জানালেন নিরব

ছবি: ইন্টারনেট

চিত্রনায়িকা অপু বিশ্বাসকে কোলে ওঠাতে গিয়ে পড়ে যান নায়ক নিরব। সোশ্যাল মিডিয়ায় তারই একটি ভিডিও ভাইরাল হয়। কেউ কেউ বিষয়টি নিয়ে ট্রোলও করছেন।

গত ১১ মার্চ মুন্সিগঞ্জে একটি অনুষ্ঠানে পারফর্ম করতে গিয়ে এমন বিব্রতকর পরিস্থিতিতে পড়েন তারা। যদিও পরিস্থিতি সামলে নাচ চালিয়ে যান অপু-নিরব।

কী কারণে পড়ে গিয়েছিলেন অপু-নিরব? প্রশ্নের উত্তর জানিয়েছেন নায়ক নিরব। অভিনেতা বলেন, ‘‘মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার একটি রিসোর্টে আয়োজন ছিল।

সেখানে আমরাহৃদয়ের আয়না’, ‘জল পড়ে পাতা নড়ে’, ‘বিয়াইন সাবসহ চারটি গানে পারফর্ম করি। এর মধ্যে শেষ গান ছিলবিয়াইন সাব গানে পারফর্ম করার প্রায় শেষ মুহূর্তে হঠাৎ আমার কোল থেকে অপু পিছলে পড়ে যায়।

যদিও আমাদের কেউ- ব্যথা পাইনি। - সেকেন্ড পরেই স্বাভাবিকভাবে উঠে দাঁড়িয়ে আবার নেচেছি। এমনকী আবারো অপুকে কোলে নিয়েই নেচেছি।’’

কারণ উল্লেখ করে নিরব বলেন, ‘পড়ে যাওয়ার মূল কারণটা অনেকে জানেন না। সাধারণত একটি অনুষ্ঠানে যে রকম স্টেজ করা হয়, ওই স্টেজটি সে রকম ছিল না। আমরা টাইলসের ওপর নেচেছি। টাইলসে পা পিছলে যাচ্ছিল। আমরা কেউই টাইলসে নেচে অভ্যস্ত নই।

যে কারণে বারবার জুতা পিছলে যাচ্ছিল। কার্পেট বা অন্য কিছু হলে এই ধরনের সমস্যা হতো না। জায়গাটা ছিল সংকীর্ণ, অপুর পোশাক ছিল পাতলা পলিয়েস্টার কাপড়ের। সেটাও কিছুটা পিচ্ছিল থাকায় কোলে নিয়ে নাচতে গিয়ে পড়ে যায়। এর বাইরে অন্য কোনো কারণ নেই।

নিরব-অপু সর্বশেষছায়া বৃক্ষনামের সিনেমায় অভিনয় করেন। বন্ধ বিশ্বাস পরিচালিত এই সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়