বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০২২, আশ্বিন ১৪ ১৪২৯

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

মা হতে যাচ্ছেন বিপাশা বসু, বেবি বাম্পের ছবি প্রকাশ

আলো আভা ডেস্ক

প্রকাশিত: ১৫:১৬, ১৭ আগস্ট ২০২২

আপডেট: ১৫:১৬, ১৭ আগস্ট ২০২২

মা হতে যাচ্ছেন বিপাশা বসু, বেবি বাম্পের ছবি প্রকাশ

ছবি সংগৃহীত

বলিউডের বিউটি কুইন খ্যাত বিপাশা বসুকে নিয়ে আগে থেকেই গুঞ্জন ছিল। এবার সেই গুঞ্জনই যেন পাকাপোক্ত হলো। সরাসরি বেবি বাম্পের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ভক্ত-অনুরাগীদের সুখবর দিলেন এই তারকা।

মঙ্গলবার (১৬ আগস্ট) ইনস্টাগ্রামে স্বামী করণ সিং গ্রোভারের সঙ্গে বেবি বাম্পের একটি ছবি পোস্ট করেছেন বলি তারকা বিপাশা। ছবিতে তাদের দু’জনকেই সাদা শার্টে দেখা গেছে। শার্টের ফাঁকা দিয়ে উঁকি মারছে অভিনেত্রীর বেবি বাম্প। আর তাতে স্নেহের চুম্বন দিচ্ছেন স্বামী করণ।

ছবিটি পোস্ট করে ক্যাপশনে বিউটি কুইন লিখেছেন, “একটা নতুন সময়, নতুন অধ্যায় শুরু হচ্ছে। আরও একটি রং লাগছে আমার জীবনে। আরও একটু পূর্ণ হলাম আমরা। একা একা শুরু করেছিলাম জীবন। তারপরে একে অপরের হাত ধরি। সেই থেকে একসঙ্গে পথ চলছি আমরা।”

তিনি আরও লিখেছেন, “পরস্পরের প্রতি এতো ভালোবাসা দেখতে খুব বেশি ভালো লাগছিল না। এ কারণে এতদিন আমরা যারা দুই ছিলাম, তারা শিগগিরই তিনে পরিণত হতে যাচ্ছি।”

অভিনেত্রী লিখেছেন, “আমাদের ভালোবাসায় তৈরি সম্পদ শিগগিরই পরিবারের আসতে যাচ্ছে। আপনাদের সবার নিঃস্বার্থ ভালোবাসা, প্রার্থনা ও শুভকামনার জন্য অসংখ্য ধন্যবাদ।”

বিপাশার এই পোস্টের পরই শুভেচ্ছা জানাচ্ছেন শুভাকাঙ্ক্ষীরা। আবার অনেকে নতুন অতিথি আগমনের জন্য আগাম অভিনন্দনও জানাচ্ছেন তারকা দম্পতিকে।

জানা যায়, ২০১৫ সালে ‘অ্যালোন’ সিনেমায় একসঙ্গে কাজের সময় করণের প্রেমে পড়েন। সূত্রপাত হয় প্রেমের। এর পরের বছরই বিয়ে করেন তারা। আর এবার সেই ভালোবাসার সংসারে নতুন অতিথি আসতে যাচ্ছে তাদের।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়