বুধবার ০৮ মে ২০২৪, বৈশাখ ২৫ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

মেসিকে জমকালো আয়োজনে বরণ করা হবে: পিএসজি কোচ

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৪:৫২, ৩ জানুয়ারি ২০২৩

মেসিকে জমকালো আয়োজনে বরণ করা হবে: পিএসজি কোচ

ছবি: ইন্টারনেট

বিশ্বকাপ শেষে বড়দিনের ছুটি কাটিয়ে মঙ্গলবার ( ডিসেম্বর) প্যারিসে ফেরার কথা বিশ্বজয়ী লিওনেল মেসির। তিনি দলে যোগ দিলে তাকে জমকালো আয়োজনে বরণ করে নেয়া হবে বলে জানিয়েছেন পিএসজি কোচ ক্রিস্টোফ গালতিয়ার। ফাইনালে আর্জেন্টিনার কাছে ফ্রান্স হারলেও মেসি পিএসজির সম্পদ বলেও মন্তব্য করেছেন কোচ গালতিয়ার।

মঙ্গলবার ( জানুয়ারি) মেসি ফ্রান্সে পা রাখলেও ১১ জানুয়ারি লিগ ওয়ানে অ্যাঞ্জার্সের বিপক্ষে ম্যাচে মেসি পিএসজির হয়ে মাঠে নামবেন বলে নিশ্চিত করেছেন কোচ। তবে বিশ্বকাপের পর ফ্রান্সের লোকজন মেসিকে কেমনভাবে গ্রহণ করবে তা নিয়ে রয়ে গেছে ধোঁয়াশা। তবে পিএসজি কোচ জানালেন, আর্জেন্টিনার মতো পিএসজিতেও মেসিকে জমকালো সংবর্ধনায় বরণ করা হবে। -গোলডটকম, মিরর

গালতিয়ের বলেন, মেসিকে অবশ্যই সবাই জমকালো আয়োজনে বরণ করে নেবে। আর্জেন্টিনার মতো মেসিও এখানে সবার ভালোবাসার মানুষ। জাতীয় দলের খেলা শেষ। এখন মেসি পিএসজির। তাই খারাপ আচরণের কোনো সুযোগ নেই। আমরা তার জন্য অপেক্ষা করে আছি।

মেসি কবে দলের সঙ্গে যোগ দেবেন নিয়ে গালতিয়ের বলেন, আমরা তাকে স্বাগত জানাতে পেরে খুব খুশি হবো। মঙ্গলবার ( জানুয়ারি) ফ্রান্সে ফিরবেন তিনি। তবে, ছুটিতে থাকায় ফিটনেস ফিরে পেতে লিওকে সময় দেয়া হবে। তাই শুক্রবার ফরাসি কাপে দেখা না যাওয়ার সম্ভাবনাই বেশি। তবে ১১ জানুয়ারি অ্যাঞ্জার্সের বিপক্ষে লিগ ওয়ানের ম্যাচে মাঠে নামবেন তিনি।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়