বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০২২, আশ্বিন ১৪ ১৪২৯

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

মুন্সিগঞ্জে পুলিশ-আ.লীগ পরিকল্পিত তাণ্ডব চালাচ্ছে: রিজভী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:৫৮, ২২ সেপ্টেম্বর ২০২২

মুন্সিগঞ্জে পুলিশ-আ.লীগ পরিকল্পিত তাণ্ডব চালাচ্ছে: রিজভী

ফাইল ফটো

মুন্সিগঞ্জ সদর থানার মুক্তারপুরে বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশ-.লীগ পরিকল্পিত হামলা চালাচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর নয়াপল্টনে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করেন।

রিজভী বলেন, আওয়ামী সশস্ত্র ক্যাডার মো. মাসুদ, মুসা তোফাজ্জলের নেতত্বে ১৫/২০ জনের সঙ্গে তিন পুলিশ সদস্যসহ একটি দল গত রাতে মুন্সিগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক . হাইয়ের ভাগিনা মো. নিজাম উদ্দিনের শিল্পপ্রতিষ্ঠান তার বাড়িতে অগ্নিসংযোগ করে। এতে তার সুতার ফাক্টরিটি সম্পূর্ণ ভস্মিভূত হয়। ঘটনায় আনুমানিক কোটি টাকার বেশি ক্ষতি হয়।

তিনি বলেন, বুধবার (২১ সেপ্টেম্বর) রাতভর আওয়ামী লীগের লোকজন . হাইয়ের পঞ্চসার ইউনিয়নের বিএনপির নেতাকর্মী সমর্থকদের বাড়িতে বাড়িতে আগ্নেয়াস্ত্র প্রদর্শন হুমকি দিয়ে এলাকায় ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করেছে। অধিকাংশ নেতাকর্মী সমর্থকরা এখন বাড়ি ছাড়া। ইতোমধ্যে নিজেদের অপকর্ম আড়াল করার জন্য উল্টো হামলার শিকার বিএনপির নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে।

বিএনপির নেতা বলেন, বিএনপির বিরুদ্ধে যেসব মিথ্যা মামলার তীব্র নিন্দা প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহারের আহ্বান জানাচ্ছি।

দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন পুলিশের গুলিতে গুরুতর আহত যুবদল নেতা মো. শাওন, মো. জাহাঙ্গীর ছাত্রদল নেতা তারেকের অবস্থা আশঙ্কাজনক। তারা জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে। আমি দলের পক্ষ থেকে তাদের আশু সুস্থতা কামনা করছি।

বিএনপিসহ বিরোধী দলকে চাপের মুখে ফেলতে সরকারের প্রকাশ্য গোপন অমানবিক কৌশলের বিরুদ্ধে সবাইকে রুখে দাঁড়াতে হবে। স্বৈরশাসকদের পথে পথে প্রতিরোধ করতে হবে। গড়ে তুলতে হবে জনগণের এক প্রবল স্রোত। সেই স্রোতে ভাসিয়ে দিতে হবে অবৈধ সরকারকে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়