শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, বৈশাখ ১৩ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

বিএনপির নতুন কর্মসূচি ঘোষণা

আলো আভা ডেস্ক

প্রকাশিত: ১৫:৫৭, ২৫ মার্চ ২০২৩

বিএনপির নতুন কর্মসূচি ঘোষণা

ফাইল ফটো

তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনসহ ১০ দফা বাস্তবায়নের দাবিতে নতুন কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি।

শুক্রবার (২৪ মার্চ) সন্ধ্যায় রাজধানীর লেডিস্ ক্লাবে ওলামা মাশায়েখ এতিমদের সম্মানে আয়োজিত ইফতার মাহফিলের পূর্বে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই কর্মসূচি ঘোষণা করেন।

এতে রয়েছে আগামী এপ্রিল শনিবার সারাদেশের সকল মহানগর জেলায় বেলা ২টা থেকে ৪টা পর্যন্ত অবস্থান কর্মসূচি। এছাড়া এপ্রিল শনিবার সারাদেশের সকল মহানগরের থানা পর্যায়ে জেলার উপজেলা পর্যায়ে বেলা ৩টা থেকে ৫টা পর্যন্ত অবস্থান কর্মসূচি।

বিদ্যুৎ, গ্যাসসহ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, আওয়ামী সরকারের সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে এবং ১০ দফা বাস্তবায়নের দাবীতে আগামী এপ্রিল থেকে ১৩ এপ্রিল পর্যন্ত নিম্নোক্ত বিভাগের সময়সূচি অনুযায়ী বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত সারাদেশের সকল ইউনিয়ন পর্যায়ে প্রচারপত্র (১০ দফা, রাষ্ট্রকাঠামো মেরামত, আওয়ামী সরকারের সর্বগ্রাসী দুর্নীতি) বিলি মানববন্ধন/অবস্থান কর্মসূচি।

এপ্রিল রংপুর চট্টগ্রাম বিভাগ, ১০ এপ্রিল রাজশাহী সিলেট বিভাগ, ১১ এপ্রিল খুলনা কুমিল্লা বিভাগ, ১২ এপ্রিল ঢাকা বরিশাল বিভাগ, ১৩ এপ্রিল ময়মনসিংহ ফরিদপুর বিভাগে কর্মসূচি পালিত হবে।

এছাড়া ২৮ মার্চ থেকে ২০ এপ্রিল পর্যন্ত সারাদেশের সকল জেলা/মহানগর, উপজেলা/থানা, ইউনিয়ন ওয়ার্ড পর্যায়ে বিভিন্ন শ্রেণীপেশার মানুষের সহিত মতবিনিময় সভা, দুস্থ, অসহায় ক্ষতিগ্রস্ত মানুষদের সহায়তাসহ বিভিন্ন গণসংযোগমূলক কর্মসূচিতে বিএনপির সকল পর্যায়ের নেতাকর্মী অংশগ্রহণ করবেন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়