বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪, বৈশাখ ৫ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

জামিন পেলেন গায়ক নোবেল

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৮:৩৭, ২২ মে ২০২৩

জামিন পেলেন গায়ক নোবেল

ছবি: ইন্টারনেট

সাংস্কৃতিক অনুষ্ঠানে পারফর্মের কথা বলে এক লাখ ৭২ হাজার টাকা নেয়ার পরও অনুষ্ঠানে পারফর্ম না করে অর্থ আত্মসাতের অভিযোগের মামলায় গায়ক নোবেলের জামিন মঞ্জুর করেছেন আদালত। সোমবার (২২ মে) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফিউদ্দিন শুনানি শেষে জামিন মঞ্জুর করেন নোবেলের।

এদিন দুপুর ১২টায় মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পরিদর্শক হুমায়ুন কবির আসামি নোবেলকে আদালতে হাজির করেন। এরপর তাকে কারাগারে আটক রাখার জন্য আবেদন জানান আদালতে।

অন্যদিকে নোবেলের আইনজীবী আব্দুল্লাহ আল মামুন জামিনের জন্য আবেদন করেন। বিচারক উভয়পক্ষের শুনানি শেষে আসামির জামিন মঞ্জুর করেন।

এদিন বাদীর সঙ্গে সমঝোতায় টাকা বুঝিয়ে দেন নোবেল। এরপর ১০ হাজার টাকা মুচলেকায় তাকে জামিন দেন আদালত।

এর আগে শনিবার (২০ মে) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ুন কবীর গায়ক নোবেলের একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, গত ১৬ মে শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৬-এর প্রতিনিধি মো. সাফায়েত ইসলাম বাদী হয়ে নোবেলের নামে একটি প্রতারণার মামলা দায়ের করেন। পরদিন, অর্থাৎ ১৭ মে আদালত মামলার এজাহার গ্রহণ করে জুলাই প্রতিবেদন দাখিলের জন্য নির্দেশ দেন।

এজাহার থেকে জানা যায়, গত ২৮ এপ্রিল শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৬-এর প্রথম পুনর্মিলনীর অনুষ্ঠান ছিল। সেখানে সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশনের জন্য নোবেলের সঙ্গে লাখ ৭৫ হাজার টাকার চুক্তি হয়। চুক্তি অনুযায়ী নোবেলকে বিভিন্ন সময়ে মোট লাখ ৭২ হাজার টাকা দেয়া হয়। কিন্তু নোবেল অনুষ্ঠানে না গিয়ে সেই অর্থ আত্মসাৎ করেন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়